Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | দারিদ্র দূরীকরণ ও শিক্ষার মানোন্নয়নে কাজ করছে জিপিপি ফাউন্ডেশন : ড. মুহিউদ্দিন মাহি

দারিদ্র দূরীকরণ ও শিক্ষার মানোন্নয়নে কাজ করছে জিপিপি ফাউন্ডেশন : ড. মুহিউদ্দিন মাহি

image_printপ্রিন্ট করুন

গ্লোবাল ফিলেন্থ্রপিক প্লানেট (জিপিপি) ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আন্তর্জাতিক ব্যক্তিত্ব ড. মুহাম্মদ মুহিউদ্দিন মাহি বলেন, লোহাগাড়া-সাতকানিয়াসহ পুরো বাংলাদেশে সমাজসেবার মাধ্যমে দারিদ্র্য দূরীকরণ, শিক্ষা ক্ষেত্রে পরিবর্তন ও মানোন্নয়নে কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এ বছর মাসব্যাপি ১০ হাজার রোজাদারের জন্য রান্নাকৃত ইফতারের ব্যবস্থা করা হয়েছে। এ ধরনের আয়োজন সর্বশেষ রোজা পর্যন্ত অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

সোমবার (১০ মে) বিকেলে গ্লোবাল ফিলেন্থ্রপিক প্লানেট (জিপিপি) ফাউন্ডেশনের উদ্যোগে ও আল্লামা মোহাম্মদ ফৌজুল কবির (রহ:) ট্রাস্টের সহযোগিতায় উপজেলার চুনতি ইউনিয়নের নারিশ্চা জামে মসজিদ প্রাঙ্গণে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

লোহাগাড়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এম. ইব্রাহিম কবিরের সভাপতিত্বে মাহফিলে বিশেষ অতিথি ছিলেন ছিলেন জিপিপি ফাউন্ডেশন ও আল্লামা মোহাম্মদ ফৌজুল (কবির রহ:) ট্রাষ্টের নির্বাহী সদস্য মাওলানা মুহাম্মদ ইসমাইল, ট্রাষ্টের নির্বাহী সদস্য হাফেজ মাওলানা কুতুব উদ্দিন, আল্লামা ফজলুল্লাহ (রহ:) আদর্শ মাদরাসার সুপার মাওলানা ইসমাইল, হাফেজ মাওলানা ছাবের, মসজিদ কমিটির সভাপতি হাজী মোক্তার হোসেন সিকদার, হাজী আহমদ কবির সওদাগর, সাবেক ইউপি সদস্য ফরিদুল আলম, দুবাই স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাহাব উদ্দিন চৌধুরী, আবদুল আলিম, সালেহ আহমদ চৌধুরী, হাফেজ মাওলানা ইব্রাহিম, টাষ্ট্রের নির্বাহী সদস্য ও তুরস্কে অধ্যয়নরত হাসান কবির, মাওলানা আব্দুস সবুর, মোবারক হোসেন, শওকত বিন ওসমান ও এলাকা মান্যগণ্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, এ বছর রমজান মাসে প্রায় ৩ হাজার অসহায় পরিবারের মাঝে কাঁচা খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রমজান মাসের শেষ অবধি আরও কিছু খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। এছাড়া বিভিন্ন এতিম খানা, হেফজ খানা ও মাদরাসায় অনুদান প্রদান করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!