ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় প্রাইভেটকার-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ৩

লোহাগাড়ায় প্রাইভেটকার-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ৩

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদে প্রাইভেটকারের সাথে সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৩ জন গুরতর আহত হয়েছেন। সোমবার (২৯ জানুয়ারি) বিকেল পৌনে ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের বার আউলিয়া কলেজ গেইট এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় আহতরা হলেন, উপজেলার চরম্বা ইউনিয়নের আতিয়ার পাড়ার আবদুল খালেকের পুত্র সিএনজি অটোরিক্সা চালক মো. সেলিম (২৫), একই এলাকার আবদুল জব্বারের স্ত্রী ওয়াজ খাতুন (৭০) ও জসিম উদ্দিনের স্ত্রী দিলু আরা বেগম (৩০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে চট্টগ্রামমুখি প্রাইভেটকারের সাথে বিপরীতমুখি সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিক্সা চালক ও ২ নারী যাত্রী গুরতর আহত হন। স্থানীয় তাদেরকে উদ্ধার করে চালক সেলিম ও ওয়াজ খাতুনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং দিলু আরা বেগমকে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে প্রেরণ করেন। প্রাথমিক চিকিৎসা শেষে সেলিম ও ওয়াজ খাতুনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনায় প্রাইভেটকার ও সিএনজি অটোরিক্সার সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে গেছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খান মুহাম্মদ এরফান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। তবে ঘটনাস্থলে ফোর্স পৌঁছার আগেই দূর্ঘটনা কবলিত প্রাইভেটকার ও সিএনজি অটোরিক্সা সরিয়ে নেয়া হয়েছে। তাই ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!