ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

লোহাগাড়ায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পদুয়ায় গলায় ফাঁস দিয়ে মো. জাহেদ (৪০) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (১১ মে) রাত পৌনে ১২ টার দিকে ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেহের আলী মুন্সীর পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত জাহেদ ওই এলাকার মৃত হাবিবুর রহমানের পুত্র ও এক সন্তানের জনক। তিনি পেশায় ডাম্পট্রাক চালক।

স্হানীয় ইউপি সদস্য মমতাজ আহমদ বিষয়টি নিশ্চিত করে জানান, জাহেদ তার বাড়ি সন্নিহিত একটি পাকা ভবনের সানসিটের লোহার রডের সাথে রশি বেঁধে গলায় ফাঁস দেয়। আশপাশের লোকজন ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানায়, নিহত জাহেদ মাদকাসক্ত ছিলেন। নেশাগ্রস্ত হয়ে লোকজনকে গালমন্দ করতেন। তার দুটি সংসার রয়েছে। প্রথম স্ত্রীর সংসারে এক পুত্রসন্তান রয়েছে। ঘটনার পূর্বে কারো সাথে কোন মনোমালিন্য হয়নি। ঘটনার দিন তিনি মোবাইল ফোনে কয়েকজনকে মৃত্যুর পর তাকে কোথায় দাফন করবে সেটা জানিয়ে দেয়। এ ধরণের কল রেকর্ড তার মোবাইল ফোনে পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে আত্মহত্যা করার সময়ও তিনি নেশাগ্রস্ত ছিলেন।  তবে তার আত্মহত্যার সঠিক কারণ জানা যায়নি।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল লিপিবদ্ধ করা হয়। নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু  মামলা রুজু করা হয়েছে। তবে তার আত্মহত্যার কারণ জানতে তদন্ত অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!