ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | লোহাগাড়া মা-মনি হাসপাতালে মুজিবর্ষে বিনামূল্যে চিকিৎসাসেবা

লোহাগাড়া মা-মনি হাসপাতালে মুজিবর্ষে বিনামূল্যে চিকিৎসাসেবা

১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করবে লোহাগাড়া মা-মনি হাসপাতাল লিঃ। হাসপাতালের কর্মকর্তা খালেদ বিন আলী বিষয়টি জানিয়েছেন।

সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত রোগী দেখবেন ডা. অলক নেওয়ার (শিশু বিভাগ), ডা. মোহাম্মদ ইসমাইল (ডেন্টাল বিভাগ), ডা. জে. সি. ত্রিপুরা জুয়েল (মেডিসিন ও শিশু বিভাগ), ডা. রিজুয়ান উদ্দীন নাদিম (মেডিসিন ও শিশু বিভাগ), ডা. সাদিয়া তাবাচ্ছুম রিমি (গাইনী বিভাগ), ড. মুহাম্মদ শহীদুল ইসলাম (মেডিসিন বিভাগ)।

সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত রোগী দেখবেন ডা. সুজন কান্তি ধর (শিশু বিভাগ)। দুপুর ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত রোগী দেখবেন ডা. এ এস এম রিদওয়ান (ব্রেইন এন্ড মাইন্ড স্পেশালিষ্ট)।

বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত পর্যন্ত রোগী দেখবেন ডা. আয়শা সিদ্দিকা (গাইনী বিভাগ) ও ডা. জান্নাতুল ফেরদৌস ঝর্ণা (গাইনী বিভাগ)। বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত রোগী দেখবেন ডা. মো. মোমিনুল ইসলাম (মেডিসিন বিভাগ)।

এছাড়া মুজিব বর্ষ উপলক্ষে বছর ব্যাপী বিশেষ ছাড় ঘোষণা করেছে হাসপাতালটি। সকল প্রকার রক্ত পরীক্ষায় ৩০%, ডায়াবেটিসের রক্তা পরীক্ষায় (খালি ও ভরা পেটে) ৫০%, এক্স-রে পরীক্ষায় ২৫%। -খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!