Home | দেশ-বিদেশের সংবাদ | বান্দরবানে করোনার উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

বান্দরবানে করোনার উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

নিউজ ডেক্স : বান্দরবান সদর উপজেলায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার রাত ১১টার দিকে বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের সুলতানপুর এলাকায় নিজ বাড়িতে তার মৃত্যু হয়। বান্দরবানের সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. আলমগীর এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় বাসিন্দা ও প্রশাসন সূত্রে জানা যায়, কয়েকদিন ধরে ওই নারী শ্বাসকষ্টে ভুগছিলেন ও নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন। বুধবার রাতে হঠাৎ করে তার মৃত্যু হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসী স্থানীয় ইউপি সদস্যকে জানায়। পরে ইউপি সদস্য সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি জানানোর পর নিহতের নমুনা সংগ্রহ করা হয় এবং তাকে দাফন করা হয়।

বান্দরবান সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) মো.হাবিবুল হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে স্বাস্থ্যকর্মীদের পাঠিয়েছি। সামজিক দূরত্ব মেনে তার দাফন কাজ সম্পন্ন করেছি। তার বাড়ির আশপাশ লকডাউন করে রাখা হয়েছে।

সিভিল সার্জন অফিসের তথ্যমতে, এ পর্যন্ত বান্দরবান জেলার সাত উপজেলা থেকে ৪২৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। আজ পর্যন্ত ২১৯ জনের নমুনার রিপোর্ট পাওয়া গেছে। তার মধ্যে পাঁচজনের নমুনায় করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্ত পাঁচজন হাসপাতালের আইসোলেশনে ভর্তি হয়েছেন। এর মধ্যে হাসপাতালে চিকিৎসা শেষে একজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

জেলা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. আলমগীর বলেন, ওই নারী মারা যাওয়ার খবর পেয়ে পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পরে বিস্তারিত বলা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!