Home | দেশ-বিদেশের সংবাদ | ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার

ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : বান্দরবানের রুমায় ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণ করে ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে প্রধান শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাতে রুমা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শিক্ষকের নাম সমর কান্তি দত্ত (৫৬)। তিনি রুমা উপজেলার একটি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তার বাড়ি চট্টগ্রামের লোহাগাড়ার চরম্বায়।

জানা যায়, ২০১৯ সালে এসএসসি পরীক্ষায় ওই ছাত্রী অকৃতকার্য হওয়ার পর শিক্ষক সমর কান্তি দত্তের বাড়িতে গিয়ে প্রাইভেট পড়ে। পড়ানোর সময় একপর্যায়ে সমর ওই ছাত্রীকে ধর্ষণ এবং ভিডিওচিত্রে তা ধারণ করে। লজ্জা ও ভয়ে ঘটনাটি কাউকে বলেনি। কিন্তু এ ঘটনার পর থেকে শিক্ষক মেয়েটিকে বিয়ের জন্য চাপ দেন এবং বলেন বিয়ে না করলে ভিডিওটি ইন্টারনেটে ছেড়ে দেবেন। গত বুধবার ভিডিওটি মেয়েটির মোবাইল ফোনে পাঠালে সে ঘটনাটি বড় বোনকে জানায়। এরপর ওই ছাত্রীর বড় বোন শুক্রবার রাতে রুমা থানায় নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। মামলার পরপরই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে তার বাড়ি থেকে গ্রেফতার করে।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কাশেম বলেন, মামলা করার পর শিক্ষক সমর কান্তি দত্তকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাংলা ট্রিবিউন 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!