Home | দেশ-বিদেশের সংবাদ | ছাত্রকে পিটানোয় মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

ছাত্রকে পিটানোয় মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : হাটহাজারীতে মাদ্রাসা শিক্ষকের বেধড়ক পিটুনিতে মো. ওসমান (১১) নামে এক মাদ্রাসা শিক্ষার্থী আহত হয়েছে। আজ সোমবার (১৪ জুন) পৌরসভার ফটিকা এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত শিক্ষার্থীর পিতা আবুল হোসেন বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ ঘটনার সাথে জড়িত মাদ্রাসা শিক্ষক হাফেজ মোহাম্মদ কামাল উদ্দীনকে(৫৫) গ্রেফতার করেছে।

জানা যায়, হাটহাজারী পৌরসভার পশু হাসপাতাল সড়কের পাশে বায়তুল কোরান নামে একটি মাদ্রাসা রয়েছে। এই মাদ্রাসার পরিচালক পৌরসভার আলীপুর এলাকার তোফায়েল আহমেদের পুত্র হাফেজ মোহাম্মদ কামাল উদ্দীন।

আজ সোমবার মাদ্রাসা শিক্ষার্থী মো. ওসমানকে তিনি বেধড়ক পিটুনি দেন। এতে ওসমান আহত হয়। ঘটনার বিষয়ে অবহিত হয়ে তার পিতা আজ থানায় মামলা দায়ের করেন। পুলিশ মামলা রেকর্ড করে ঘটনার সাথে জড়িত শিক্ষককে আটক করে।

মাদ্রাসা শিক্ষার্থীকে মারধর করার ঘটনায় থানার আহত শিক্ষার্থীর পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করা ও ঘটনার সাথে জড়িত শিক্ষককে আটকের কথা নিশ্চিত করেছেন থানার ওসি অপারেশন মো. তৌহিদুল করিম। তাছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ রুহুল আমিনও গণমাধ্যমের কাছে ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন। আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!