Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

চট্টগ্রামে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : পৃথক দুর্ঘটনায় আহত হয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন তিনজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দুইজন অগ্নিদগ্ধ হয়ে ও একজন সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন।

শনিবার (২০ ফেব্রুয়ারি) ভোরে চমেক হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা। তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া। বাংলানিউজ  

মৃত্যুবরণকারীরা হলেন- বোয়ালখালীর পোপাদিয়া ইউনিয়নের ধীরেন্দ্র সেনের স্ত্রী আলো রাণী সেন (৮০), সন্দ্বীপের হারামিয়া ইউনিয়নের বাসিন্দা আম্বিয়া খাতুন (৮০) ও ফটিকছড়ির হরিণাদিঘি এলাকার আমিন শরীফ ছেলে আনিসুল ইসলাম (২৩)।  

এদের মধ্যে অগ্নিদগ্ধ হয়ে ভোরে চমেক হাসপাতালের ৩৬ নম্বর বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আলো রাণী সেন ও আম্বিয়া খাতুন মারা যান এবং  সকালে সড়ক দুর্ঘটনায় আহত আনিসুল ইসলাম আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পরিদর্শক জহিরুল হক ভূঁইয়া জানান, তিনজনের মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, বোয়ালখালীতে আলো রাণী সেন গত ৩১ জানুয়ারি মোমবাতির আগুন থেকে অগ্নিদগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত ১৫ ফেব্রুয়ারি থেকে অগ্নিদগ্ধ হয়ে চিকিৎসাধীন ছিলেন আম্বিয়া খাতুন। আনিসুল ইসলাম গত ২ ফেব্রুয়ারি বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে আহত হয়ে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!