Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে জ্বর-সর্দি নিয়ে ঘোরাঘুরির পর থানায় গিয়ে মিলল ডাক্তার

চট্টগ্রামে জ্বর-সর্দি নিয়ে ঘোরাঘুরির পর থানায় গিয়ে মিলল ডাক্তার

image_printপ্রিন্ট করুন
বিভিন্ন বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডাক্তারের চেম্বারে ঘুরে চিকিৎসা না মেলার পর অসুস্থ ছেলেকে নিয়ে চট্টগ্রামের কোতোয়ালি থানায় গিয়ে কান্নাকাটি শুরু করেন তার বাবা।

নিউজ ডেক্স : জ্বর-সর্দি নিয়ে বিভিন্ন হাসপাতাল, ক্লিনিক ঘুরে চিকিৎসা না পাওয়া এক তরুণের চিকিৎসার ব্যবস্থা করল পুলিশ। পুলিশের হস্তক্ষেপে বৃহস্পতিবার দুপুরে মধ্যম হালিশহরের বাসিন্দা ১৭ বছর বয়সী ওই তরুণকে চিকিৎসা সেবা দেওয়া হয় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, ছেলেকে নিয়ে দুপুরে এক লোক কোতোয়ালী থানায় এসে কান্নাকাটি শুরু করে। সাত দিন ধরে জ্বরে আক্রান্ত তার ছেলেকে কোথাও চিকিৎসা করানো যাচ্ছে না। তাদের দাবি, বেশ কয়েকটি প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক এবং চিকিৎসকের কাছে যাওয়ার পরও তার চিকিৎসা হয়নি।

“বিষয়টি আমি বিশেষ শাখার ডিসি স্যারকে জানালে তিনি তার চিকিৎসার ব্যবস্থা করেন।” বিডিনিউজ

নগর বিশেষ শাখার উপ-কমিশনার আব্দুল ওয়ারিশ জানান, “কোতোয়ালি থানা থেকে ফোন পেয়ে আমি বিষয়টি নিয়ে সিভিল সার্জনের সাথে আলাপ করি। তিনি রাজি হওয়ার পর ওই তরুণকে পুলিশের একটি গাড়িতে করে জেনারেল হাসপাতালে পাঠানো হয়।” সেখানে চিকিৎসকরা ওই তরুণের চিকিৎসা দিয়েছে বলে জানান তিনি।

ওই তরুণকে হাসপাতালে নিয়ে যাওয়া কোতোয়ালি থানার এসআই আজাহার জানান, ডাক্তার তাকে দুই দিনের ওষুধ দিয়ে বাসায় বিশ্রামে থাকতে এবং আগামী শনিবার আবার হাসপাতালে যেতে বলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!