Home | দেশ-বিদেশের সংবাদ | গণ্ডামারার এসএস পাওয়ার প্ল্যান্টের ঘটনায় আটক ২

গণ্ডামারার এসএস পাওয়ার প্ল্যান্টের ঘটনায় আটক ২

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : বাঁশখালীর গণ্ডামারায় নির্মাণাধীন এসএস পাওয়ার প্ল্যান্টে শ্রমিক ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে মো. জাফর ও সৈয়দ নুর নামে দু,জনকে আটক করেছে।

অপরদিকে, প্রকল্প এলাকা থেকে লুট করে নিয়ে যাওয়া ১০ কোটি টাকার মালামাল থেকে প্রায় ২৫ লক্ষাধিক টাকার মালামাল উদ্ধার করেছে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা বাঁশখালী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আজিজুল ইসলাম। আটককৃত দু,জনের মধ্যে একজন মামলার তালিকাভুক্ত হলেও অপরজনের নাম ছিল না।

জানা যায়, দেশের সর্ববৃহৎ এস এস পাওয়ার ১ লিমিটেড, ১৩২০ মেগাওয়াট কয়লা ভিত্তিক সুপার ক্রিটিক্যাল তাপ বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে চীনা প্রতিষ্ঠান সেফকো ৩ এর অধীনে ২৭টি সাব ঠিকাদারি প্রতিষ্ঠান এবং ১৭টি ম্যানপাওয়ার সরবরাহ প্রতিষ্ঠান রয়েছে। ছয় সহস্রাধিক কর্মজীব নিয়ে পরিচালিত এ পাওয়ার প্ল্যান্টে বেতন-িভাতা সহ নানা দাবিতে গত ১৭ এপ্রিল সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৫ জন নিহত হয়।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সফিউল কবির বলেন, “গণ্ডামারা এস এস পাওয়ার প্ল্যান্টের মামলায় ২ জনকে আটক করা হয়েছে। বাকি চিহ্নিিত আসামিদের আটকের প্রক্রিয়া চলছে।” আজাদী অনলাইন 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!