Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন প্রবাসী আলীমুজ্জামান রিপন

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন প্রবাসী আলীমুজ্জামান রিপন

image_printপ্রিন্ট করুন

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশ-বিদেশে অবস্থানরত সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সৌদি আরবের মক্কার বিশিষ্ট ব্যবসায়ী ও লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের সন্তান আলহাজ্ব আলীমুজ্জামান রিপন।

তিনি বলেন, ভোগ নয়, ত্যাগেই সুখ। ত্যাগেই রয়েছে আল্লাহর সন্তুষ্টি। সেই দৃষ্টান্ত স্থাপন করেছেন মুসলিম জাহানের পিতা হযরত ইব্রাহীম (আঃ) স্বীয় পুত্র হযরত ইসমাইল (আঃ)কে কোরবানির মাধ্যমে। সেই ত্যাগেই হোক আমাদের ঈদুল আযহার শপথ।

তিনি আরো বলেন, বৈশ্বিক মহামারির (কোভিড-১৯) সংকটময় পরিস্থিতির কারণে পৃথিবীর জন্যে জীবনকে এক স্থবিরতার দাঁড় করিয়েছে। তার মাঝেও আমরা সবাই হিংসা-বিদ্বেষ-অহংকার-ভেদাভেদ ভুলে এক কাতারে শামিল হবো এবং আনন্দ ভাগাভাগি করে নেবো। আমাদের আশপাশে যারা অসহায়-দরিদ্র আছেন আমরা আমাদের সাধ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়াই।

তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে। যেহেতু এই ঈদের অন্য নাম হচ্ছে কোরবানির ঈদ। তাই তিনি সঠিক নিয়তে সঠিক পন্থায় কোরবানি করার জন্য সবার প্রতি আকুল আবেদন রেখে আত্মীয়স্বজন, পাড়া-প্রতিবেশী, ফকির-মিসকিনদের প্রতি সুদৃষ্টি রাখার জন্যে সবিনয় অনুরোধ জানান। ঈদের আনন্দে পূর্ণ হোক বাংলার প্রতিটি ঘর। সবার জীবনে আসুক সুখ, শান্তি ও সমৃদ্ধি। সবার জীবন মঙ্গলময় হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!