Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | আমিরাবাদে ‘দশে মিলে করি কাজ’ সংগঠনের ইফতার সামগ্রী বিতরণ

আমিরাবাদে ‘দশে মিলে করি কাজ’ সংগঠনের ইফতার সামগ্রী বিতরণ

image_printপ্রিন্ট করুন

লোহাগাড়ার আমিরাবাদ ইউনিয়নের মল্লিক ছোবহান হাজির পাড়ার অন্যতম সামাজিক, সাংস্কৃতিক ও সেবামূলক সংগঠন ‘দশে মিলে করি কাজ’র উদ্যোগে এলাকার অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে স্থানীয় দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান সিদ্দিক-এ- আকবর (রা.) তালিমুল কোরআন মাদ্রাসার হল রুমে সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক এম. সাইফুল্লাহ চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া সাংবাদিক ফোরামের সভাপতি সাংবাদিক এম. এম আহমদ মনির। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফোরামের নেতৃবৃন্দ যথাক্রমে মোজাহিদ হোসাইন সাগর, এরশাদ আলম, জমির উদ্দিন, এম.এ.এইচ রাব্বী ও আবদুল ওয়াহাব প্রমুখ। এছাড়া ব্যবসায়ী মো. জাহাঙ্গীর চৌধুরী, মো. ফরহাদ চৌধুরী, মো. ফয়সাল, মো. হাসান, মো. মহসিন, মো. সেলিম উদ্দিন, মো. আরিফুল ইসলাম, মো. ফোরকান ও মো. রবিন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশের দুর্যোগ মুহুর্তে সরকারের পাশাপাশি এই সংগঠন বার বার অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে বিরল দৃষ্টান্ত স্থাপন করে চলছে। আমরা এই সংগঠনের উত্তোরোত্তর সমৃদ্ধি কামনা করছি। সংগঠনের সাথে সংশ্লিষ্ট সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। দূর্যোগ মুহুর্তে সরকারের পাশাপাশি এলাকার বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

সভাপতির বক্তব্যে সংগঠনের প্রতিষ্ঠাতা সাংবাদিক এম. সাইফুল্লাহ চৌধুরী বলেন, বিশ্বব্যাপী করোনার ভয়াবহতা দিন দিন বেড়েই চলছে। আমাদের দেশেও করোনার ভয়াবহতা বাড়ছে। এই ভয়াবহ পরিস্থিতি থেকে উত্তরণের জন্য সামাজিক দূরত্ব বজায় রেখে সরকারের নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। করোনার শুরু থেকে সরকারের পাশাপাশি এই সংগঠন অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে মহান আল্লাহর কাছে শুকরিয়া করছি। পরিশেষে বিশ্বের এই ক্রান্তিলগ্নে দেশ-বিদেশ থেকে আমার আহবানে সাড়া দিয়ে যারা অর্থ, শ্রম, পরামর্শ ও উৎসাহ দিয়ে সহযোগিতা করেছেন আমি তাদের নাম দিয়ে ছোট না করে মহান আল্লাহর দরবারে তাদের পরিবার-পরিজনদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করিছ। আমি আশা করি ভবিষ্যতেও যে কোন জনকল্যাণমূলক কাজে সাড়া দিবেন। যারা দেশে এবং বিদেশে করোনাসহ অন্যান্য রোগে আক্রান্ত হয়ে তাদের সুস্থতা ও যারা ইতোমধ্যে শহীদ হয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!