ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | আগুনে পুড়ে একই পরিবারের ৫ জনের মৃত্যু

আগুনে পুড়ে একই পরিবারের ৫ জনের মৃত্যু

নিউজ ডেক্স : চট্টগ্রামের রাঙ্গুনিয়া ভয়াবহ আগুনে দুই শিশুসহ একই পরিবারের ছয় সদস্যের মধ্য পাঁচজনই মারা গেছে। বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার পারুয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড বসাক পাড়ায় খোকন বসাকের বাড়িতে এই আগুনের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- খোকন বসাকের বাবা কাঙ্গাল বসাক (৭০), মা ললিতা বসাক (৬০), স্ত্রী লাকি বসাক (২৫), ছেলে সৌরভ বসাক (১২) ও মেয়ে সায়ন্তী বসাক (৬)। পরিবারের বাকি সদস্য খোকন বসাকের শরীরের ৮০ শতাংশ পুড়ে গেছে। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পারুয়া ইউনিয়নের চেয়ারম্যান একতেহার হোসেন জানান, স্থানীয় সবজি ব্যবসায়ী খোকন বসাকের বাড়িতে রাত দেড়টার দিকে আগুন লাগে। বাড়িতে শুকনো পাতা দিয়ে রাতের রান্না হয়েছিল। পরে সেই আগুন পুরোপুরি নিভিয়ে না যাওয়ায় তা থেকে আগুন ছড়িয়েছে বলে ধারণা করা হচ্ছে।

তিনি বলেন, বাড়িতে একটিই দরজা ছিল। সেই দরজার মুখে একটি সিএনজি চালিত অটোরিকশায়ও আগুন লাগে। ধারণা করা হচ্ছে অটোরিকশার গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন মুহূর্তে ছড়িয়ে পড়ে। যার কারণে কেউ ঘর থেকে বের হতে পারেননি। গভীর রাত হওয়ায় প্রতিবেশী ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মী আসার আগেই সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।

ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশনের কর্মকর্তা কামরুজ্জামান সুমব বলেন, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের চেষ্টায় ভোররাত ৪টার দিকে আগুন নেভানো হয়। এঘটনায় পাঁচজন মারা গেছেন।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব মিল্কি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ মরদেহ উদ্ধার করেছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!