Home | ব্রেকিং নিউজ | সৌদিতে করোনায় আক্রান্ত হয়ে লোহাগাড়ার এক ব্যক্তির মৃত্যু

সৌদিতে করোনায় আক্রান্ত হয়ে লোহাগাড়ার এক ব্যক্তির মৃত্যু

এলনিউজ২৪ডটকম : সৌদি আরবের মদিনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে লোহাগাড়ার এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার (৬ মে) স্থানীয় সময় ভোররাত ৩টায় মদিনার আল-দ্বার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। নিহতের ছোট ভাই সৌদি প্রবাসী সামশুল আলম একইদিন সকাল ৬টায় বড় ভাইয়ের মৃত্যুর সংবাদটি পরিবারের কাছে জানিয়েছেন।

নিহত ব্যক্তির নাম মোহাম্মদ রফিক (৫৫)। তিনি লোহাগাড়া সদর ইউনিয়নের মজিদার পাড়ার হাজি মো. সোলাইমানের প্রথম ছেলে ও ৫ সন্তানের জনক।

নিহত ব্যক্তির পরিবারের বরাত দিয়ে প্রতিবেশী শাহাদাত হোসেন সাজ্জাদ জানান, নিহত রফিক করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৭ এপ্রিল থেকে মদিনার আল-দ্বার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত ২ মে তার শারীরিক অবস্থা একটু উন্নতি হয়েছিলে। কিন্তু বুধবার শারিরীক অবস্থার অবনতি হলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মদিনায় তিনি ব্যবসা করতেন। প্রায় দুই বছর পূর্বে তিনি দেশে এসেছিলেন।

স্থানীয় ইউপি সদস্য আবদুস ছবুর জানান, সৌদি আরবের মদিনায় মোহাম্মদ রফিক নামে এক ব্যক্তির মৃত্যুর খবর তার পরিবারের কাছ থেকে জেনেছেন। নিহত ব্যক্তি ৮নং ওয়ার্ডের বাসিন্দা। এদিকে, রফিকের মৃত্যুর খবর বাড়িতে পৌঁছলে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!