ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সংসদে কী হচ্ছে খোঁজ-খবর রাখছি : ড. কামাল

সংসদে কী হচ্ছে খোঁজ-খবর রাখছি : ড. কামাল

1849o_pic

নিউজ ডেক্স : জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, সংসদে কী হচ্ছে, না হচ্ছে, সব খোঁজখবর আমরা রাখছি। অনেক বিতর্কিত বিষয় আছে। তবে এখন আমরা এ বিষয়ে কোনো কথা বলবো না। পর্যবেক্ষণ করে আমরা লিখিতভাবে বলবো।

আজ বুধবার বিকেলে মতিঝিলে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত দলের প্রস্তুতি সভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ঐক্যফ্রন্টের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট একশভাগ ঐক্যবদ্ধ আছে। ঐক্য আছে ষোল কোটি মানুষকে নিয়ে। ঐক্য তো অবশ্যই আছে।

তিনি বলেন, আমরা সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ হবো। জাতীয় ঐক্যকে প্রাতিষ্ঠানিক রূপ দেব। এদেশের ক্ষমতার মালিক জনগণ। জনগণকে সে মালিকের ভূমিকায় রাখতে হলে একটি সংগঠন প্রয়োজন। সে সংগঠনের জন্য আমরা ধারাবাহিকভাবে কাজ করে এসেছি। সে কাজে আমরা সফলতাও পেয়েছি।

তিনি আরো বলেন, ঐক্যবদ্ধ শক্তিকে নিয়ে আমরা কাজ করে যাবো। এই শক্তি হচ্ছে দেশের জনগণ। এটা কথায় নয়, কাজে পরিণত করতে হবে।

গণফোরামের দুই এমপি শপথ নেবেন কি না? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আজকের বৈঠকে এই এজেন্ডা ছিল না। বিষয়টি নিয়ে আলোচনা হয়নি।

দলের পঞ্চম জাতীয় কাউন্সিলের প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন গণফোরামের নিবাহী সভাপতি সুব্রত চৌধুরী, মোকাব্বির খান ও রেজা কিবরিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!