ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | গরিব ও মেধাবী শিক্ষার্থীদের পাশে সবাইকে এগিয়ে আসতে হবে : সোলায়মান আলম শেঠ

গরিব ও মেধাবী শিক্ষার্থীদের পাশে সবাইকে এগিয়ে আসতে হবে : সোলায়মান আলম শেঠ

51145958_311022663090204_964719636878721024_n

জাতীয় ছাত্র সমাজ চট্টগ্রাম মহানগরের উদ্যোগে নগর সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছাত্রনেতা জাহাঙ্গীর সেলিমের পরিচালনায় ২৯ জানুয়ারি মঙ্গলবার বিকেল ৫টায় জাতীয় পার্টির অফিসে গরিব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও নগরের বিপ্লবী সভাপতি আলহাজ্ব সোলায়মান আলম শেঠ। বিশেষ অতিথি ছিলেন সাংগঠনিক সম্পাদক এ.কে.এম আবছার উদ্দিন রনি, দপ্তর সম্পাদক ছবির আহমদ, স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক জামশেদুল আলম, নগর ছাত্র সমাজের সাবেক যুগ্ম আহ্বায়ক হাসান উদ্দিন, ছাত্র সমাজ চান্দগাঁও থানার আহ্বায়ক ছাত্রনেতা মো: মামুনুর রশিদ, সদস্য সচিব আরাফাতুল আলম কচি, যুগ্ম আহ্বায়ক মো: মামুন, চট্টগ্রাম কলেজ ছাত্র সমাজের আহ্বায়ক আনিসুর রহমান মিনহাজ, বাকলিয়া থানা ছাত্রনেতা মো: তানভীর, পাঁচলাইশ থানা ছাত্র সমাজের আহ্বায়ক মো: আকাশ, বায়েজিদ থানা ছাত্রনেতা আল আমিন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পল্লীবন্ধুর শাসনামলে শিক্ষা খাতে ব্যাপক উন্নতি হয়েছিল, বিনা মুল্যে বই বিতরণ পল্লীবন্ধু শাষন আমলে শুরু হয়েছিল। সকল শিক্ষা প্রতিষ্ঠানের বিদ্যুৎ ও পানির বিল মওকুফ ছিল। সবাইকে গরিব ও মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতা করার আহ্বান জানান এবং একশ গরিব ছাত্রদের প্রতি সাইকেল প্রদানের ঘোষণা করেন। -খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!