Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

লোহাগাড়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

এলনিউজ২৪ডটকম : জ্বালানি তেল, পরিবহন ভাড়া, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি এবং ভোলা জেলা ছাত্রদল সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আবদুর রহিমকে হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে লোহাগাড়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৮ আগস্ট) বিকেলে আমিরাবাদ রাজঘাটা এলাকায় উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন উপজেলা বিএনপির আহবায়ক নাজমুল মোস্তফা আমিন ও সদস্য সচিব সাজ্জাদুর রহমান চৌধুরী।

বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় উপজেলা বিএনপির আহবায়ক সভাপতিত্ব ও সদস্য সচিব সঞ্চালনা করেন। এতে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মো. শাহজাহান, সাধারণ সম্পাদক মো. আজগর, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এডভোকেট আবু তাহের, যুগ্ম আহবায়ক মাষ্টার শাহেদুল আনোয়ার, এস. এম. আবু সাঈদ চৌধুরী টিটু, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সহ-সভাপতি আবু সেলিম চৌধুরী, আহবায়ক কমিটির সদস্য মুন্সি ফরিদ আহমদ চৌধুরী, খোরশেদ আলম সিকদার, নুরুল হক সওদাগর, নাছির উদ্দিন চৌধুরী, মাওলানা এম. এম. মুজিবুর রহমান, মামুনুর রশিদ চৌধুরী, শহীদ আহমদ, নুরুল আলম, নুর মোহাম্মদ শহীদুল্লাহ, ইদ্রিছ সিকদার, আবদুল কাইয়ুম, আবুল হাসেম, ফজলে এলাহী চৌধুরী, উপজেলা যুবদলের আহবায়ক সাব্বির আহমদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ফৌজুল কবির ফজলু, সহ-সভাপতি এস. এম. সাহাব উদ্দিন ও আহমদুর রহমান।

এছাড়া জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক আরফাত হোসেন, সহ-অর্থ সম্পাদক আরিফ উদ্দিন, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম, সদস্য সচিব রাশেদুল হক, সাবেক সদস্য সচিব আবু তালেব রুবেল, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আনোয়ার হোসেন, সদস্য সচিব রমজানুল কবির জয়, সিনিয়র যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন, উপজেলা ছাত্রদলের আহবায়ক শোয়াইবুল ইসলাম, সদস্য সচিব শোয়াইবুল ইসলাম চৌধুরী, শ্রমিক দলের সভাপতি এস এম জাকারিয়া, যুবদল নেতা তাজউদ্দিন, আল নাজের, মোরশেদ আলম, ইশফাক উদ্দিন ইভু, নাজিম উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা ফারুক উর রশিদ শিমুল, কফিল উদ্দিন, তৈয়ব খান, আমজাদ হোসেন, ছাত্রদল নেতা রিয়াদ খান, আবুল কালাম আজাদ, মো. রাসেল সহ বিএনপি ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মীরা মিছিলে অংশ গ্রহন করেন।

বিক্ষোভ সভায় বক্তারা বলেন, গুম, খুন ও হত্যা করে বিএনপির আন্দোলন থামানো যাবে না। বিভিন্ন স্থানে বিএনপির শান্তিপূর্ণ সমাবেশে হামলা করছে পুলিশ। এসব করে এই সরকারের শেষ রক্ষা হবে না। এছাড়া লাগামহীন দ্রব্যমূল্য বৃদ্ধির কারণে জনগণের জীবনযাপন নাভিশ্বাস হয়ে উঠেছে। এই সরকার দেশ চালাতে ব্যর্থ। দ্রুত এই সরকারের পতন ঘটিয়ে গ্রহণযোগ্য নির্বাচন করা জরুরি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!