ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | এলাকাবাসীর ভালবাসায় সিক্ত মাওলানা মিসবাহ উদ্দিন মাদানি

এলাকাবাসীর ভালবাসায় সিক্ত মাওলানা মিসবাহ উদ্দিন মাদানি

নিজ এলাকায় এলাকাবাসীর হৃদয় নিংড়ানো ভালবাসায় সিক্ত হলেন আমিরাবাদের কৃতি সন্তান মাওলানা মিসবাহ উদ্দিন মাদানি।

শুক্রবার সন্ধ্যায় আমিরাবাদ বাঙ্গালিয়ানা রেস্টুরেন্টে মিসবাহ্ উদ্দিন মাদানিকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা দেন তার নিজ গ্রাম আমিরাবাদ ঘোনাপাড়ার ছাত্র, তরুণ, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

সম্প্রতি চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে ডিপার্টমেন্ট অব কুরআনিক সাইন্স এন্ড ইসলামিক স্ট্যাডিজ এ লেকচারার হিসেবে নিয়োগ পেয়েছেন চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ৪ নং ওয়ার্ড ঘোনাপাড়ার কৃতি সন্তান মাওলানা মিসবাহ উদ্দিন মাদানী।

এসময় তিনি এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমার এলাকা উত্তর আমিরাবাদ ঘোনাপাড়ার তরুণ ছোট ভাই ও বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা।জীবনে সফল হতে, অসম্ভবকে সম্ভব করতে একটা জিনিস লাগবে, কেবল একটা জিনিস। সেটা হচ্ছে: প্রেম। কাঙ্খিত বিষয়ের প্রতি হৃদয়ের প্রচণ্ড টান, মমত্ব, ভালবাসা ও উন্মাদনা। কেউ যদি কোন জিনিসের প্রেমে পড়ে যায় তাহলে কোন বাধাই তাকে থামাতে পারবেনা। আবার তাকে পরিকল্পনা, পরিশ্রম ও সময়ানুবর্তিতার উপদেশও দিতে হবেনা। হয়ত আল্লাহ তা’আলা আমাকে সেই প্রেম ও উন্মাদনা দিয়েছিলেন। ইলমের ‘ইশক’ দিয়েছিলেন।

দুনিয়ার খ্যাতি ও প্রশংসা কোনই কাজে আসবেনা, যদি না আমার আল্লাহ আমার প্রতি সন্তুষ্ট হন এবং আমাকে কবূল করেন। আসল সংবর্ধনা তো হবে সেই শেষ দিবসে, যেদিন আল্লাহ তা’আলা আমার আমলনামা আমার ডান হাতে দিবেন এবং প্রচণ্ড উত্তপ্ত কেয়ামতের দিন আমাকে ডেকে তাঁর আরশের ছায়ায় স্থান দিবেন। তাই যেন হয় আল্লাহ কবূল করুন। -প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!