Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বায়তুশ শরফে ইছালে ছওয়াব মাহফিলের আখেরী মোনাজাত সম্পন্ন

লোহাগাড়ায় বায়তুশ শরফে ইছালে ছওয়াব মাহফিলের আখেরী মোনাজাত সম্পন্ন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার বড়হাতিয়ায় বায়তুশ শরফের তিন দিনব্যাপী ইছালে ছওয়াব মাহফিল আখেরী মোনাজাতের মাধ্যমে সম্পন্ন হয়েছে। শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে আখেরি মোনাজাত পরিচালনা করেন বায়তুশ শরফের পীর শাহ মাওলানা আব্দুল হাই নদভী (ম.জি.আ)।

বায়তুশ শরফের প্রতিষ্ঠাতা পীর শাহ মাওলানা মীর আখতার (রহ:), বায়তুশ শরফের রূপকার মরহুম মাওলানা শাহ আবদুল জব্বার ও মরহুম পীর শাহ কুতুব উদ্দিন’র বার্ষিক ইছালে ছওয়াব মাহফিলে চট্টগ্রাম-১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল ইসলাম মাসুদসহ দেশের বিভিন্ন স্থান থেকে সংখ্যক উর্ধতন সরকারি-বেসরকারি কর্মকর্তা, পীর-মাশায়েখ, আলেম-ওলামা, বুদ্ধিজীবি, শিক্ষাবিদ, গবেষক ও লক্ষাধিক ধর্মপ্রাণ মুসল্লীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

মাহফিলের আখেরি মোনাজাতে লাখো মুসল্লী দুই হাত তুলে দুনিয়া ও আখেরাতের শান্তি এবং মুসলিম উম্মাহর উত্তরোত্তর সমৃদ্ধি, সংহতি, অগ্রগতি আর দেশ ও জাতির সার্বিক কল্যাণ কামনা করেন। এছাড়া মোনাজাতে মুসল্লিরা নিজ নিজ গুনাহ মাফ ও আত্মাশুদ্ধির মাধ্যমে মহান রাব্বুল আলামীনের দরবারে রহমত ও হেদায়াত প্রার্থনা করেন। এ সময় আমিন আমিন ধ্বনিতে মুখরিত হয়ে উঠে পুরো আখতরাবাদ এলাকা।

উল্লেখ্য, গত বৃহষ্পতিবার লোহাগাড়ার আখতারাবাদে বায়তুশ শরফের তিন দিনব্যাপী ঐতিহাসিক ইছালে ছওয়াব মাহফিল শুরু হয়ে আখেরী মোনাজাতের মাধ্যমে শনিবার বিকেলে শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!