ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | আর বাদাম বেচবেন না ‘কাঁচা বাদামের’ সেই গায়ক

আর বাদাম বেচবেন না ‘কাঁচা বাদামের’ সেই গায়ক

আন্তর্জাতিক ডেক্স : ইউটিউব-ফেসবুকসহ ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্মে বেশ কিছুদিন ধরে আলোচনায় ‘কাঁচা বাদাম’ শিরোনামের একটি গানটি, যার সঙ্গে পরিচিত হয়ে উঠেছে আরেকটি নাম ভুবন বাদ্যকর। ভারতের বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা ভুবন মূলত গান গেয়ে কাঁচা বাদাম বিক্রি করতেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভুবন বাদ্যকরের সেই গান ভাইরাল হওয়ার পর থেকে উৎসুক মানুষের চাপে বাদাম নিয়ে বেরই হতে পারছিলেন না তিনি। পরে গানটির কয়েকটি ভার্সনে কণ্ঠ দেওয়ার পাশাপাশি মডেলিংও করতে দেখা গেছে তাকে। শিল্পী হিসেবে খ্যাতি পেয়ে গেছেন তিনি। তাই পুরোনো পেশা ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ভুবন।

সম্প্রতি গোধূলিবেলা মিউজিক কোম্পানি নামে যে প্রতিষ্ঠান প্রথম তার গান প্রকাশ করেছিল, তারাই এবার তার সঙ্গে তিন লাখ রুপির চুক্তি করেছে। এরপরই ভুবন কাঁচা বাদাম বিক্রি করবেন না বলে ঘোষণা দিয়েছেন।

ভারতীয় গণমাধ্যম এবিপি আনন্দকে দেওয়া সাক্ষাৎকারে ভুবন বলেন, আমার গান নানা জায়গায় বাজছে। নাইজেরিয়ায়ও বেজেছে। সবাই নাচছে আমার গানে। খুব ভালো লাগছে। বিভিন্ন জায়গা থেকে ডাক পাচ্ছি।

ভুবনের গাওয়া ‘কাঁচা বাদাম’ গান ছড়িয়ে পড়েছে বিদেশেও। অনেকে নিজের মতো করে তার গানের আলাদা আলাদা সংস্করণও বের করছেন। বীরভূমের ইলামবাজারে গোধূলিবেলা মিউজিক কোম্পানির অফিসে বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) ভুবনের সঙ্গে কপিরাইট চুক্তি স্বাক্ষর হয়েছে। এখন থেকে ভুবনের গান ব্যবহার করার আগে প্রতিষ্ঠানটির অনুমতি নিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!