Home | দেশ-বিদেশের সংবাদ | অবলীলায় মিথ্যা বলা ফখরুলের বড় গুণ : তথ্যমন্ত্রী 

অবলীলায় মিথ্যা বলা ফখরুলের বড় গুণ : তথ্যমন্ত্রী 

নিউজ ডেক্স : বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবের বড় গুণ তিনি আস্থার সাথে অবলীলায় মিথ্যা বলতে পারেন বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।  

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। -বাংলানিউজ

তিনি বলেন, আমরা যখন বললাম, ফখরুল সাহেব দেশে সাহায্য বন্ধ করার জন্য দেশের বিরুদ্ধে চিঠি দিয়ে দেশদ্রোহীতামূলক কাজ করেছেন। তখন তিনি সংবাদ সম্মেলন করে দাবি করলেন তিনি দেশের বিরুদ্ধে কোনো চিঠি দেননি। এরপর যখন সেই চিঠির কপি গণমাধ্যমের সামনে এলো, তখন তাদের মুখে কোনো জবাব নেই। এইভাবে একটি দলের মহাসচিব মিথ্যাচার করতে পারে সেটি দেখে এবং শুনে একজন রাজনীতিবিদ হিসেবে আমি নিজেও লজ্জিত।  

ড. হাছান মাহমুদ বলেন, যে রাজনৈতিক দল জনগণের ওপর নির্ভরশীল, সে রাজনৈতিক দল নির্বাচন ব্যতিরেকে টিকে থাকতে পারে না। বিএনপি নেতারা সেই সত্যটা উপলব্ধি করতে পারছেন বলে আমার মনে হচ্ছে না।  

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, একটি শক্তিশালী নির্বাচন কমিশন গঠন করার লক্ষ্যে সরকার সার্চ কমিটি গঠন করেছে। কিন্তু ওনারা সিদ্ধান্ত নিয়েই বসে আছেন কোনো নির্বাচনে যাবেন না। এভাবে ‘না’বলতে বলতে তারা যে কোথায় গিয়ে দাঁড়ায় সেটিই আমার প্রশ্ন।  

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক সবুর শুভ’র সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ্র বাদল, ট্রাস্টি বোর্ডের সদস্য কলিম সরওয়ার, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, বিএফইউজে’র সহ-সভাপতি শহিদুল আলম ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম। অনুষ্ঠান শেষে তথ্যমন্ত্রী চট্টগ্রামের ১০৪জন সাংবাদিকের মধ্যে সহায়তার চেক তুলে দেওয়া হয়।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!