Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় বিভিন্ন মামলায় মহিলাসহ ২০ আসামী গ্রেপ্তার

সাতকানিয়ায় বিভিন্ন মামলায় মহিলাসহ ২০ আসামী গ্রেপ্তার

Arrest

নিউজ ডেক্স : সাতকানিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপ ও ওয়ারেন্টভুক্ত এক মহিলাসহ বিভিন্ন মামলার ২০ আসামীকে গ্রেপ্তার করেছে। গত বুধ ও বৃহস্পতিবার উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

সাতকানিয়া থানা পুলিশ সূত্রে জানা যায়, থানা পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসেবে থানার অফিসার ইনচার্জ মো. সফিউল কবীরের নেতৃত্বে অফিসার ও সঙ্গীয় ফোর্সদের নিয়ে গত বুধ ও বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত এক মহিলাসহ বিভিন্ন মামলার ২০ আসামীকে গ্রেপ্তার করা হয়।

লোহাগাড়া উপজেলার পশ্চিম কলাউজানের মোহাম্মদ মিয়ার ছেলে মো. আবছার উদ্দীন (৩০), একই উপজেলার রাজঘাটা এলাকার মৃত হাসান আলীর ছেলে কামাল হোসেন (৩৪), চরম্বা এলাকার মোস্তাফিজুর রহমানের ছেলে মো. আলমগীর (২৫), সাতকানিয়া উপজেলার কালিয়াইশের পূর্ব কাটগড় এলাকার ছিদ্দিক আহমদের ছেলে মো. মুন্সি মিয়া (৩২), একই ইউনিয়নের পশ্চিম কাটগড়ের আহমদ শফির ছেলে মোরশেদ আলম (৩৫), লক্ষীপুর জেলার রামগতির রুহুল আমিনের মেয়ে স্বপ্না (১৯) কে অসামাজিক কার্যকলাপ, উপজেলার কাঞ্চনা ইউনিয়নের ফুলতলা কাজির পাড়ার মৃত ছাবের মিয়ার ছেলে মো. মহিউদ্দীন (৪০), এওচিয়ার ২নং ওয়ার্ডের শফিকুর রহমানের ছেলে মো. হাসান (৫০),

পৌরসভার সামিয়ার পাড়ার নুরুল ইসলাম প্রকাশ নুরু মেইকারের ছেলে ফরিদুল আলম (৩০), ছদাহা ইউনিয়নের ছোট ঢেমশা ফকির পাড়ার আজহার মিয়ার ছেলে মো. সেলিম (৩৮) কে মাদক, উপজেলার ধর্মপুর ইউনিয়নের চাঁদের পাড়ার নুরুজ্জামানের ছেলে মো. আবদুল্লাহ (২৩), সদর ইউনিয়নের বালার পাড়ার আবদুল গণির ছেলে মো. মাঈনুদ্দীন (২১) কে সিএনজি চালিত ট্যাক্সি চুরি, খাগরিয়া ইউনিয়নের মাইজ পাড়ার আবুল খায়েরের ছেলে আবুল হাশেম (৪৫), উত্তর ঢেমশা সিকদার পাড়ার মৃত রমিজ উদ্দীনের ছেলে মো. জাকির হোসেন (৫৫), সদর ইউনিয়নের উত্তর চিব্বাড়ি জমির আহমদের ছেলে হুমায়ুন কবির (৪৫), পৌরসভা সামিয়ার পাড়ার মৃত আবদুল মতলবের ছেলে মো. জসিম উদ্দীন (২৮), পৌরসভার ২নং ওয়ার্ড সামিয়ার পাড়ার মো. নুরুল ইসলামের ছেলে নাহিদুল ইসলাম রুবেল (২৫), সদর ইউনিয়নের গরিবারঝিলের মৃত ইসমাইলের ছেলে আবদুল খালেক (৫৪) ও ওয়ারেন্টভুক্ত আসামী ভুজপুর থানার শাহ নগর বলি পাড়ার মৃত বাদলের ছেলে মো. সামশুদ্দীন (২৪) কে গ্রেপ্তার করা হয়।

এছাড়া উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মাজেদ মেম্বার বাড়ির আবদুচ ছবুরের ছেলে আবদুল মালেক (২১) নামে এক টাকা ছিনতাইকারীকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তার কাছ থেকে ছিনতাইকৃত ২১হাজার ৩৪০টাকা উদ্ধার করা হয়।সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. সফিউল কবীর বলেন, গ্রেপ্তারকৃত ২০ আসামীকে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় অসামাজিক কার্যকলাপ, ওয়ারেন্ট, মাদক, ট্যাক্সি চুরি, ছিনতাই ও মারামারির মামলা রয়েছে। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!