ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ৯ দোকানিকে ১ লাখ ৩৫ হাজার টাকা জরিমানা

লোহাগাড়ায় ৯ দোকানিকে ১ লাখ ৩৫ হাজার টাকা জরিমানা

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা সদরের বটতলী মোটর ষ্টেশনে ৯ দোকানিকে ১ লাখ ৩৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। রোববার (১৭ মে) সকালে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌছিফ আহমেদ।

অভিযানে স্বাস্থ্যবিধি না মেনে দোকান খোলা রাখায় হাজী বদিউর রহমান মার্কেটে এরাবিয়ান গার্মেন্টসের মালিক মমতাজ উদ্দিনকে ২০ হাজার টাকা, একতা স্টোরের মালিক আবদুস সালামকে ২০ হাজার টাকা, দুবাই এক্সপোর্টের মালিক মোস্তফিজুর রহমানকে ২০ হাজার টাকা, হামিদিয়া গার্মেন্টসের মালিক ফরিদুল আলমকে ২০ হাজার টাকা, হোসাইন স্টোরের মালিক আবু সুফিয়ানকে ১০ হাজার টাকা, এশিয়া সু স্টোরের মালিক মো. সৈয়দকে ৫ হাজার টাকা, নিউ গার্মেন্টসের মালিক আবদুল আলীম আবদুল্লাহকে ৫ হাজার টাকা, ডা. সিরাজ উদ্দিন শপিং সেন্টারে মোবাইল কর্ণারের মালিক তৌহিদুল ইসলামকে ৫ হাজার টাকা ও ফল ব্যবসায়ী খানে আলমকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌছিফ আহমেদ জানান, স্বাস্থ্যবিধি না মেনে দোকান খোলায় রাখায় ৯ দোকানিকে ১ লাখ ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দোকান-মার্কেট খোলা রাখলে সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। তিনি আরো জানান, গত ১১ মে উপজেলা প্রশাসনের সাথে ব্যবসায়ী নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা হয়। সভায় নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া সকল দোকান-মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন ব্যবসায়ী নেতৃবৃন্দ।

অভিযানে সাথে ছিলেন বাংলাদেশ সেনাবাহিনী কক্সবাজার- ১০ পদাতিক ডিভিশনের মেজর শেখ ফয়সাল আল বশির, লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকের হোসাইন মাহমুদ, এসআই পার্থ সারথী হাওলাদার ও উপজেলা নির্বার্হী কর্মকর্তা কার্যালয়ের সিএ ইলিয়াস রুবেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!