ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | “সোনালী অতীত স্মরণিকা’১৮” প্রকাশ সংক্রান্ত বিবৃতি

“সোনালী অতীত স্মরণিকা’১৮” প্রকাশ সংক্রান্ত বিবৃতি

168

দক্ষিণ সাতকানিয়া গোলামবারী মডেল উচ্চ বিদ্যালয়ের ৮০ বৎসর পূর্তি উপলক্ষে ১৯৯৮ ব্যাচের উদ্যোগে “সোনালী অতীত স্মরণিকা’১৮” প্রকাশিত হয়েছে। উক্ত স্মরণিকায় ৯৮ ব্যাচের পক্ষে সম্পাদনা পরিষদে এডভোকেট মোহাম্মদ সাইফুদ্দিনকে সহকারী সম্পাদক ও মারুফ খান, এস.এম. জহির, আবুল আজম চৌধুরী এবং মিজবাহ উদ্দিন রাজিবকে উপ-সম্পাদক করা হয়েছে। এ স্মরণিকা প্রকাশিত সংক্রান্তে ১৮ মার্চ ২০১৮ ইং রবিবার বিবৃতি দিয়েছেন তারা।

তারা বলেছেন, এ স্মরণিকার সম্পাদনা পরিষদের নাম ব্যবহার করা সংক্রান্তে বিন্দুমাত্র আমাদের জানা ছিল না। স্মরণিকা বের হওয়ার আগেও এ ব্যাপারে আমাদের কেউ অবগত করেননি। স্মরণিকা প্রকাশিত হওয়ার পর “সোনালী অতীত স্মরণিকা’১৮” বইটি আমাদের দৃষ্টি গোচর হয়। এতে সম্পাদনা পরিষদে আমাদের নাম দেখে আমরা বিষ্মিত। এছাড়াও উক্ত স্মরণিকাতে অসংখ্য ভুল-ক্রুটি পরিলক্ষিত হয়। তাই আমরা উক্ত স্মরণিকা সম্পাদনা পরিষদ কিংবা স্মরণিকায় সংযোজিত বিষয়ের সাথে আমাদের কোন প্রকার সংশ্লিষ্টতা নেই।

এছাড়াও অনুমতি না নিয়ে ১৯৯৮ ব্যাচের এডভোকেট মোহাম্মদ সাইফুদ্দিন ও এম. হোসেন মেহেদীর নাম ও মোবাইল নাম্বার ব্যবহার করে স্কুল প্রাঙ্গণে ব্যানার সাটানোর ব্যাপারেও তারা অবগত ছিল না। এ ব্যাপারে আমরাও এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। -খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!