Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় কন্যা ধর্ষণে অভিযুক্ত পিতা মাবুদের বিরুদ্ধে মামলা রুজু

লোহাগাড়ায় কন্যা ধর্ষণে অভিযুক্ত পিতা মাবুদের বিরুদ্ধে মামলা রুজু

image_printপ্রিন্ট করুন

573

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় কন্যা ধর্ষণে অভিযুক্ত পিতা আবদুল মাবুদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রুজু করা হয়েছে। আজ ৭ অক্টোবর সকালে ভিকটিমের নানা মোঃ এয়াকুব বাদী হয়ে লোহাগাড়া থানায় এ মামলা রুজু করেছেন। মামলা নং- ১৪। একই দিন ধর্ষণে অভিযুক্ত আবদুল মাবুদকে গোয়েন্দা তৎপরতা ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে নগরীর ডবলমুরিং থানার বাদামতলী এলাকা হতে গ্রেফতার করে পুলিশ।

অভিযোগে প্রকাশ, আবদুল মাবুদের সাথে ১৫ বছর আগে মোঃ এয়াকুবের মেয়ের বিয়ে হয়। এ ঘরে এক কন্যা ও পুত্র রয়েছে। গত ৫ বছর আগে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। পরে মাবুদ অপর একটি বিয়ে করেন। সে ঘরেও দু’সন্তান রয়েছে বলে জানা গেছে। এ বছরের ২৮ জুন প্রথম পক্ষের প্রথমা কন্যাকে সে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে এবং তা পর্যায়ক্রমে চলতে থাকে। ঘটনাটি মাবুদের কন্যা তার দাদা-দাদী ও চাচা-চাচীদেরকে অবহিত করার পরেও কোন ব্যবস্থা নেয়া হয়নি বলে ইয়াকুবের দাবী। এ মাসের ১ অক্টোবর পুণরায় সে কন্যাকে ধর্ষণ করে। ফলে ভিকটিম বাধ্য হয়ে নানার বাড়িতে চলে যায়। বিষয়টি ভিকটিম তার নানা-নানীকে অবহিত করেন। বিষয়টি জানাজানি হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ও এলাকায় ব্যাপকভাবে প্রচারিত হলে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

উল্লেখ্য, গত ৬ অক্টোবর রাতে সাতকানিয়া সাকেলের সহকারী পুলিশ সুপার ও লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান পিপিএম (বার) ভিকটিমের নানার বাড়িতে গিয়ে তাদের সাথে কথাবার্তা বলেন। তারা ওই সময় ধর্ষক আবদুল মাবুদকে গ্রেফতারের আশ্বাসও দিয়েছিলেন।

ধর্ষক মাবুদ গ্রেফতার

ধর্ষক মাবুদ গ্রেফতারের সংবাদে ফেসবুকে বিভিন্নজনের মন্তব্য

ছবি নিয়ে যতো কথা : প্রসঙ্গ ধর্ষক মাবুদ

অবশেষে পাষন্ড পিতা ধর্ষক মাবুদকে খুঁজছে পুলিশ

লোহাগাড়ায় পাষন্ড পিতা কর্তৃক কিশোরী কন্যা ধর্ষণের অভিযোগ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!