Home | দেশ-বিদেশের সংবাদ | গোলাম মাওলা রনির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

গোলাম মাওলা রনির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

374288_180

নিউজ ডেক্স : ডিজিটাল নিরাপত্তা আইনে পটুয়াখালী-৩ (গলাটিপা-দশমিনা) আসনে বিএনপি মনোনীত প্রার্থী গোলাম মাওলা রনির বিরুদ্ধে মামলা করা হয়েছে। তিনিসহ মোট ছয়জন আসামি রয়েছেন এ মামলায়।

গলাচিপা থানা পুলিশের ওসি আক্তার মোর্শেদ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার রাতে গলাচিপা থানায় মামলাটি দায়ের করা হয় বলে জানা গেছে।

আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক মেহেদী মাসুদ বাদী হয়ে মামলাটি করেছেন। মামলাটির নম্বর-১৪। মামলায় গোলাম মাওলা রনিসহ মোট ৬ জনকে আসামি করা হয়েছে।

গলাচিপা থানা পুলিশের ওসি আক্তার মোর্শেদ গণমাধ্যমকে জানান, মোবাইল ফোনে রনির ফোনালাপ ফাঁস হওয়ার ঘটনায় গোলাম মাওলা রনিসহ ৬ জনের নামে একটি অভিযোগের প্রেক্ষিতে মামলা গ্রহণ করা হয়েছে।

এ বিষয়ে গোলাম মাওলা রনি গণমাধ্যমকে বলেন, আমার কথার দ্বারা কেউ ক্ষতিগ্রস্ত হয়েছে, এমন কোনো প্রমাণ নেই। আমি যে কথা বলেছি তার সঙ্গে ডিজিটাল আইনের কোনো যোগসূত্র নেই। মামলার প্রেক্ষাপটও ভুয়া।

biman-ad

কয়েকদিন আগে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ার সময় রনির গাড়িবহরে হামলার ঘটনা ঘটে। ওই হামলার পরেই গলাচিপা উপজেলা বিএনপির সাবেক সভাপতি মো. শাহজাহান খানের সঙ্গে ফোনে ‘উস্কানিমূলক’ কথা বলেন গোলাম মওলা রনি। তাদের সেই কথোপকথন সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস হয়। সেই কথাবার্তাকে সূত্র ধরে মামলাটি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!