Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | উত্তর আমিরাবাদ পূর্ব মহুরী পাড়া ফোরকানিয়া মাদরাসার বার্ষিক সভা অনুষ্ঠিত

উত্তর আমিরাবাদ পূর্ব মহুরী পাড়া ফোরকানিয়া মাদরাসার বার্ষিক সভা অনুষ্ঠিত

image_printপ্রিন্ট করুন

লোহাগাড়া উপজেলার উত্তর আমিরাবাদ পূর্ব মহুরী পাড়া জামে মসজিদ ও ফোরকানিয়া মাদরাসার বার্ষিক সভা ও সীরতুন্নবী (স.) মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) মসজিদ মাঠ প্রাঙ্গণে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এম ইব্রাহিম কবির।

মসজিদ ও মাদ্রাসা পরিচালনা কমিটির উদ্যোগে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ব্যবসায়ী আলহাজ্ব আবু তাহের। প্রধান ওয়ায়েজ ছিলেন বিটিভি ও এটিএন বাংলার ধর্মীয় আলোচক হাফেজ মাওলানা মহিউদ্দিন মাহবুব।

আমিরাবাদ কিল্লার আন্দর জামে মসজিদের খতিব মাওলানা আবুল বশর প্রধান বক্তা ও আমিরাবাদ পূর্ব মহুরী পাড়া জামে মসজিদের খতিব মাওলানা রেজাউল হাকিম বিশেষণ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়া একইদিন উত্তর বড়হাতিয়া হোছন নগর আদর্শ ফোরকানিয়া ও নূরানী মাদ্রাসার বার্ষিক সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এম. ইব্রাহিম কবির প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, ইসলামী শিক্ষা বিস্তারে ও প্রসারে ফোরকানিয়া মাদ্রাসার গুরুত্ব অপরিসীম। ধর্মের মৌলিক শিক্ষা অর্জন করা প্রত্যেক মুসলমানের জন্যে বাধ্যতামূলক। ফোরকানিয়া মাদ্রাসা প্রতিষ্ঠায় বিত্তবানদের এগিয়ে আসতে হবে। শৈশবে ধর্মের মৌলিক শিক্ষা পেলে ইসলামের পথে চলতে সহজ হয়। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!