ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | কলেজছাত্রীকে ধর্ষণের মামলায় প্রধান আসামি গ্রেফতার

কলেজছাত্রীকে ধর্ষণের মামলায় প্রধান আসামি গ্রেফতার

নিউজ ডেক্স : নগরের পাঁচলাইশ থানার ওআর নিজাম রোড়ে প্রাইভেট পড়তে গিয়ে একটি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এই মামলায় প্রধান আসামি আজমাইন আজিম আয়ান (২২) কে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে পাঁচলাইশ থানায় মামলা দায়ের করেন ধর্ষণের শিকার ছাত্রীর পিতা। ওই ছাত্রী চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছেন। আয়ান ছাড়া তার আরও দুজন সহযোগীকে মামলায় আসামি করা হয়েছে। তারা হলেন- তারেক আজিজ (২২) এবং মোকারাম হোসেন (২২)।

পুলিশ জানায়, ওআর নিজাম রোড়ের একটি বাসায় ধর্ষণের শিকার ছাত্রী তার সহপাঠীসহ গত ১৫ দিন ধরে প্রাইভেট পড়তে যাচ্ছিলেন। বুধবার বিকেল ৫টার দিকে তাকে জোর করে ৩ নম্বর রোড়ের মাথা থেকে ১ নম্বর রোড়ের ১৪ নম্বর বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন অভিযুক্ত আজমাইন আজিম আয়ান।  

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া জানান, কলেজছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি আজমাইন আজিম আয়ানকে বৃহস্পতিবার সকালে খুলশী এলাকার জালালাবাদ হাউজিং সোসাইটি থেকে গ্রেফতার করা হয়েছে।  

তিনি বলেন, এর আগেও আজমাইন প্রাইভেট পড়তে যাওয়ার পথে ওই ছাত্রীর সঙ্গে ঝামেলা করতেন। ছাত্রীর পরিবার কিছুদিন আগে আজমাইনের বাবার কাছে বিষয়টি নিয়ে অভিযোগ করেছিল। মামলার অন্য দুই আসামিকে গ্রেফতারে অভিযান চলছে। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!