Home | লোহাগাড়ার সংবাদ | আল্লামা ফজলুল্লাহ্ (রহ:) আদর্শ দাখিল মাদ্রাসার অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

আল্লামা ফজলুল্লাহ্ (রহ:) আদর্শ দাখিল মাদ্রাসার অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

20733065_804404299731327_55075303_n

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নে প্রতিষ্ঠিত আল্লামা ফজলুল্লাহ্ (রহ:) আদর্শ মাদ্রাসার প্রাক্তন ছাত্র পরিষদ (তোলাবায়ে সাবেক্বীন) ও স্টুডেন্ট ক্যাবিনেট’র উদ্যোগে আজ ১০ আগষ্ট সকালে অভিভাবক সমাবেশ, সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মাদ্রাসার সুপার মৌলানা ইসমাঈল সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে প্রধান ও সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী এবং আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশন’র সমাজসেবা বিভাগের পরিচালক ও অত্র মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি এম ইব্রাহীম কবির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসা পরিচালনা কমিটির সেক্রেটারি আলহাজ্ব মোক্তার হোসাইন সিকদার, কোষাধ্যক্ষ আব্দুল আলিম, অভিভাবক সদস্য ফখরুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হুমায়ুনর রশিদ, পরিচালনা কমিটির সদস্য মোহাম্মদ মমতাজুদ্দিন, সহ-প্রচার সম্পাদক তফসির উদ্দিন।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার প্রাক্তন ছাত্র পরিষদ “তোলাবায়ে সাবেক্বীন”র প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ মুছা কলিমুল্লাহ্, প্রাক্তন ছাত্র পরিষদের সেক্রেটারি মুহাম্মদ নুরুল ইসলাম, ইহতেশামুল হক রাকিব, মুহাম্মদ শহিদুল ইসলাম।

20794833_804351039736653_347049651_oঅনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে মাদ্রাসা পরিচালনায় সভাপতি হিসেবে বিশেষ অবদান রাখাই সম্মাননা ক্রেষ্ট তুলে দেন মাদ্রাসা পরিচালনা কমিটি ও শিক্ষকবৃন্দ। অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদেরকেও পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠান পরিচালনা করেন অত্র মাদ্রাসার সহকারি শিক্ষক মুহাম্মদ তারেক। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সহ-সুপার মাওলানা ফরিদুল আলম। অনুষ্ঠান অত্র মাদ্রাসা শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*