Home | ব্রেকিং নিউজ | আগামীকাল সৌদিয়ারবে নিহত আরফাতের মরদেহ লোহাগাড়ায় আসবে

আগামীকাল সৌদিয়ারবে নিহত আরফাতের মরদেহ লোহাগাড়ায় আসবে

FB_IMG_1541422295319

এলনিউজ২৪ডটকম : সৌদিয়ারবের মক্কা নিহত আরফাত হোসেন ( প্রিন্স আবির)’র মৃতদেহ আগামীকাল ৬ নভেম্বর মঙ্গলবার দেশে পাঠানো হবে। বর্তমানে নিহতের মৃতদেহ জিদ্দা এয়ারপোর্ট হাসপাতালে রয়েছে। মঙ্গলবার সৌদিআরব সময় ভোররাত আড়াইটায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট তার লাশসহ চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসবে। একই দিন ওই ফ্লাইট শাহ্ আমানত বিমান বন্দরে বাংলাদেশ সময় বেলা ১২ টায় অবতরণ করবে বলে তথ্য সূত্রে প্রকাশ।

শাহ্ আমানত বিমান বন্দর থেকে তার মৃতদেহ চট্রগ্রাম আইন কলেজ মাঠ প্রাঙ্গনে নিয়ে যাওয়া হবে। একইদিন চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের সার্বিক তত্বাবধানে বাদে জোহর দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্টিত হবে। নিজ গ্রামে বাদে এশা তৃতীয় নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে বাবার পাশে দাফন করা হবে আরফাতকে।

আরফাত হোসেন লোহাগাড়া উপজেলার চুনতি হাজী রাস্তার জে এম সিকদার পাড়ার মরহুম আলহাজ্ব লোকমান সওদাগরের পুত্র।

biman-ad

উল্লেখ্য, গত ২৮ অক্টোবর রাত সাড়ে নয়টায় কিং আবদুল আজিজ হাসপাতালে মারা যায় সে। গত শনিবার যোহরের নামাজের পর পবিত্র হেরাম শরিফে তার প্রথম নামাজে জানাজা সম্পন্ন হয়। যোহরের নামাজে অংশ গ্রহনকারী লাখো মুসল্লীসহ প্রায় ৫ শতাধিক এলাকাবাসী বন্ধুবান্ধব ও আত্মীয়-স্বজন আরফাতের নামাজে জানাজায় অংশ গ্রহণ করেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!