Home | দেশ-বিদেশের সংবাদ | বনজ কুমারসহ ৬ জনের নামে বাবুল আক্তারের মামলার আবেদন

বনজ কুমারসহ ৬ জনের নামে বাবুল আক্তারের মামলার আবেদন

নিউজ ডেক্স : পুলিশি হেফাজতে নির্যাতন ও হত্যাচেষ্টার অভিযোগে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) প্রধান বনজ কুমার মজুমদার ও পিবিআই চট্টগ্রামের এসপি নাজমুল হাসানসহ ৬ কর্মকর্তার বিরুদ্ধে আদালতে মামলা নেওয়ার আবেদন করেছেন পুলিশের সাবেক এসপি ও মিতু হত্যা মামলায় কারান্তরীণ বাবুল আক্তার।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রাম মহানগর দায়রা জজ ড. বেগম জেবুন্নেছার আদালতে তার পক্ষে আইনজীবী কামরুল ইসলাম চৌধুরী সাজ্জাদ এ আবেদন করেন।

বাবুল আক্তারের আইনজীবী অ্যাডভোকেট শাহিনুর ইসলাম জানান, স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় বাবুল আক্তারকে রিমান্ডে নিয়ে স্বীকারোক্তি আদায়ের জন্য তার ওপর নির্যাতন ও হত্যাচেষ্টার অভিযোগ গ্রহণ করে আদালত শুনানির জন্য রেখেছেন।

অভিযোগ আনা হয়েছে- পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার ও পিবিআই চট্টগ্রামের এসপি নাজমুল হাসান, কর্মকর্তা নাঈমা সুলতানা, পরিদর্শক (ওসি-খুলশী) সন্তোষ কুমার চাকমা, পরিদর্শক (বর্তমানে ডিবি সিএমপি) এ কে এম মহিউদ্দিন সেলিম ও পুলিশ পরিদর্শক কাজী এনায়েত কবীর এর বিরুদ্ধে।

মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা দীপেন দাশগুপ্ত বলেন, বাবুল আক্তারের পক্ষে ৬ জনকে আসামি করে একটি পিটিশন দেওয়া হয়েছে। আদালত ১৯ সেপ্টেম্বর শুনানির দিন ধার্য করেছেন। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!