Home | দেশ-বিদেশের সংবাদ | বিভাগীয় শহরে সমাবেশের ঘোষণা বিএনপির

বিভাগীয় শহরে সমাবেশের ঘোষণা বিএনপির

নিউজ ডেস্ক: ঢাকাসহ সব বিভাগীয় শহরে আগামী ৪ ফেব্রুয়ারি সমাবেশের ঘোষণা দিয়েছে বিএনপি। বুধবার (২৫ জানুয়ারি) বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে এ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ফখরুল বলেন, আমাদের চলমান আন্দোলন চলতেই থাকবে। যতদিন আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্ত হবেন, তারেক রহমান দেশে ফিরে আসবেন, আমাদের বন্দি নেতারা যতক্ষণ মুক্ত না হবেন, ততক্ষণ আন্দোলন চলতে থাকবে।

তিনি আরও বলেন, আজকে এই এ সরকার সচেতনভাবে অত্যন্ত পরিকল্পিতভাবে আমাদের অধিকার কেড়ে নিয়েছে। একটা নির্বাচনের তামাশা তৈরি করেছে। স্পষ্ট বলতে চাই তামাশার সরকার আর নির্বাচন করতে পারবে না। তাই এ সরকারকে সরাতে হবে ।

তিনি বলেন, আওয়ামী লীগের সময় হয়ে গেছে ক্ষমতা ছেড়ে দেওয়ার । তারা আর ক্ষমতায় থাকতে পারবে না। এখন দেশের মানুষ ডিম খেয়েও বাঁচতে পারছে না। গ্যাসের দাম বেড়েছে। বিদ্যুতের দাম বেড়েছে। নিত্যপণ্যের দাম বেড়েছে। মানুষ আর এ সরকারের শোষণ নিতে পারছে না।

ফখরুল বলেন, আজকের এ দিনে আওয়ামী লীগ সরকারে হাতে গণতন্ত্র হত্যা হয়েছে। বাকশাল প্রতিষ্ঠা হয়েছে। দেশের গণতন্ত্রকে ধ্বংস করেছে এ আওয়ামী লীগ সরকার। দেশের মানুষের স্বাধীনতা কেড়ে নেওয়া হয়েছে। দেশের পত্রিকাগুলো বন্ধ করা দেওয়া হয়েছে। সেদিন বাকশাল প্রতিষ্ঠা হওয়ার পর আমাদের দেশের তথাকথিত কিছু বুদ্ধিজীবী সেদিন আওয়ামী লীগ সরকারকে সাপোর্ট দিয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!