ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | হাসপাতালের বাথরুমে নারীর ঝুলন্ত লাশ

হাসপাতালের বাথরুমে নারীর ঝুলন্ত লাশ

নিউজ ডেক্স : বান্দরবানে সদর হাসপাতালের বাথরুম থেকে নারী রোগীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বান্দরবান সদর হাসপাতালের নারী ওয়ার্ডের বাথরুমের গিরিলের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত এক নারী রোগীর লাশ উদ্ধার করা হয়েছে।

নিহতের নাম বিউটি দাস (২৪)। স্বামী চন্দন দাস৷ বাড়ি বান্দরবান পৌরসভার কালাঘাটায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকাল অফিসার মো. জিয়াউল হায়দার জানান, বৃহস্পতিবার রাত দশটার দিকে ডায়রিয়া রোগ নিয়ে মহিলা ওয়ার্ডে চিকিৎসার জন্য ভর্তি হয়েছিল এক নারী। দুপুরে মহিলা ওয়ার্ড থেকে ফোনে ঐ নারীর আত্মহত্যার খবর পেয়ে থানা পুলিশ এবং ম্যাজিস্ট্রেটকে বিষয়টি জানায়। তারা এসে লাশ উদ্ধার করেছে।তবে এর কারণ কি তা পুলিশ তদন্ত করে দেখছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, হাসপাতালের বাথরুম থেকে এক নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। লাশের ময়না তদন্তের রিপোর্টের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!