ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | সড়ক দূর্ঘটনায় আহত অসহায় সাইফুলের চিকিৎসাসেবায় এগিয়ে এলেন সমাজকর্মী আরমান বাবু

সড়ক দূর্ঘটনায় আহত অসহায় সাইফুলের চিকিৎসাসেবায় এগিয়ে এলেন সমাজকর্মী আরমান বাবু

এলনিউজ২৪ডটকম : গত ২১ মার্চ চুনতি জাঙ্গালিয়া এলাকায় সড়ক দূর্ঘটনায় ভাগ্যক্রমে বেঁচে যাওয়া দু’জনের মধ্যে দন্ত চিকিৎসক সাইফুল ইসলাম একজন। দূর্ঘটনার পর থেকে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। অর্থাভাবে আশানুরূপ চিকিৎসাও পাননি বলে পরিবারের দাবী।

মঙ্গলবার (২১ এপ্রিল) এক মাস চিকিৎসাধীন থেকে তার শারিরীক অবস্থার আশানুরূপ উন্নতি না দেখে পরিবারের লোকজন তাকে গ্রামের বাড়ি লোহাগাড়ায় নিয়ে আসেন। সন্ধ্যায় তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও লোহাগাড়া সদরের এক বেসরকারী হাসপাতালে নিয়ে গেলেও তারা চিকিৎসাসেবা দিতে অপরাগতা প্রকাশ করেন বলে পরিবারের দাবী। এতে পরিবারের লোকজনের মাঝে আতংক দেখে দেয়।

এমন সংবাদ জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য, লোহাগাড়া উপজেলা বিআরডিবির চেয়ারম্যান, লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা সমাজকর্মী আরমান বাবু রোমেলের কাছে পৌঁছলে মানবিক দিক বিবেচনা করে সড়ক দূর্ঘটনায় আহত সাইফুল ইসলামের চিকিৎসাসেবায় এগিয়ে আসেন তিনি। তাৎক্ষণিক অসুস্থ সাইফুল ইসলামকে লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালে নিয়ে আসতে বলেন এবং সাথে সাথে চিকিৎসাসেবা শুরু করেন। সাইফুল ইসলাম বর্তমানে সেখানে চিকিৎসাধীন।

সমাজকর্মী আরমান বাবু রোমেল বলেন, চেষ্টা করি সমাজের প্রতিবন্ধী, অসহায় ও দুঃস্থ মানুষের মুখে হাসি ফোটাতে। সড়ক দূর্ঘটনায় আহত দন্ত চিকিৎসক সাইফুল ইসলামের চিকিৎসাসেবায় এগিয়ে আসতে পেরে নিজেকে ধন্য মনে করছি। যতোদিন বেঁচে থাকবো প্রতিবন্ধী, অসহায় ও দুঃস্থ মানুষের পাশে দাঁড়াতে পারি আল্লাহ যেন সেই তৌফিক দেন।

সাইফুল ইসলামের পরিবারের সমাজকর্মী আরমান বাবু রোমেলের মানবিকতা ও মহানুভতা দেখিয়েছেন এজন্য তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

উল্লেখ্য, গত ২১ মার্চ চুনতি জাঙ্গালিয়া এলাকায় এক ভয়াবহ সড়ক দূর্ঘটনায় লেগুনার ড্রাইভারসহ ১৭ জন যাত্রীর মধ্যে ১৫ জন মারা যান। এরমধ্যে আহত সাইফুল ছাড়া অন্যজন হলেন চুনতির আকতার হোসাইন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!