Home | ব্রেকিং নিউজ | সৌদিতে করোনায় লোহাগাড়ার আরো এক প্রবাসীর মৃত্যু

সৌদিতে করোনায় লোহাগাড়ার আরো এক প্রবাসীর মৃত্যু

এলনিউজ২৪ডটকম : সৌদি আরবের মদিনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে লোহাগাড়ার আরো এক প্রবাসীর মৃত্যু হয়েছে। বুধবার (৬ মে) স্থানীয় সময় রাত সাড়ে ১১টার দিকে মদিনার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

নিহত ব্যক্তির নাম ইসহাক মিয়া (৪৩)। তিনি উপজেলার পুটিবিলা ইউনিয়নের পূর্ব তাঁতী পাড়ার মৃত অছিয়র রহমানের পুত্র ও ৩ সন্তানের জনক। নিহতের নিকটাত্মীয় সৌদি প্রবাসী মো. ইউসুফ রাতেই তার মৃত্যুর সংবাদটি পরিবারের কাছে জানিয়েছেন।

নিহতের চাচাতো ভাই শেখ আহমদ জানান, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নিহত ইসহাক মিয়া সৌদি আরবের মদিনায় একটি দোকানে চাকুরী করতেন। প্রায় ১০ দিন পূর্বে করোনায় আক্রান্ত হয়ে সেখানকার একটি হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার রাতে তিনি মারা যান। প্রায় দুই বছর পূর্বে তিনি দেশে এসেছিলেন।

স্থানীয় ইউপি সদস্য গিয়াস উদ্দিন জানান, পুটিবিলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাসিন্দা ইসহাক মিয়া নামে এক প্রবাসী সৌদি আরবের মদিনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। বিষয়টি মারা যাওয়া ব্যক্তির পরিবারের কাছ থেকে জেনেছি।

সৌদি সরকারের নিয়ম অনুযায়ী নিহত ইসহাক মিয়ার লাশ সেখানেই দাফন করা হবে বলে পারিবারিক সূত্র জানায়। এদিকে, ইসহাক মিয়ার মৃত্যুর খবর বাড়িতে পৌঁছলে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!