ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাম্প্রদায়িক অপশক্তির স্থান বাংলাদেশে হতে পারে না : তথ্যমন্ত্রী

সাম্প্রদায়িক অপশক্তির স্থান বাংলাদেশে হতে পারে না : তথ্যমন্ত্রী

নিউজ ডেক্স : তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, সাম্প্রদায়িক অপশক্তির স্থান বাংলাদেশে হতে পারে না। শুক্রবার বিকালে রাঙ্গুনিয়া সংঘরাজ ভিক্ষু সমিতি ও রাঙ্গুনিয়া উপজেলা বৌদ্ধ সমিতির সভাপতি এবং উপজেলার কেন্দ্রীয় সৈয়দবাড়ী ধর্মচক্র বিহারের অধ্যক্ষ প্রয়াত বিমলজ্যোতি মহাস্থবিরের জাতীয় অন্ত্যেষ্টিক্রিয়া উদ্যাপন অনুষ্ঠানে প্রধান অতিথির ভার্চুয়ালি বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিমল জ্যোতি মহাস্থবির বৌদ্ধধর্মের একজন ভিক্ষু ছিলেন। কিন্তু তিনি হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান সব ধর্মের মানুষের প্রিয় একজন মানুষ ছিলেন। বিমল জ্যোতি মহাস্থবির দয়া, ভালোবাসা, মমতা দিয়ে মানুষের ভালোবাসা এবং শ্রদ্ধার মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন। তার বর্ণাঢ্য জীবন থেকে সব ধর্মের মানুষের অনেক কিছু শেখার আছে।

দু’দিনব্যাপী অনুষ্ঠানের শেষদিন আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার সংঘরাজ জ্ঞানশ্রী মহাস্থবির। অনুষ্ঠান উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার। স্বাগত বক্তব্য দেন কেন্দ্রীয় সৈয়দবাড়ী ধর্মচক্র বিহার কল্যাণ কমিটির সাধারণ সম্পাদক মনিলাল তালুকদার। প্রধান জ্ঞাতি ছিলেন বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার উপসংঘরাজ ধর্মপ্রিয় মহাস্থবির। বিশেষ অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক বিমান চন্দ্র বড়ুয়া, রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদার, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য কামরুল ইসলাম চৌধুরী, সুখবিলাস ফিসারিজ অ্যান্ড প্লানটেশনের চেয়ারম্যান এরশাদ মাহমুদ, অনুষ্ঠান উদযাপন পরিষদের সভাপতি ধর্মসেন মহাস্থবির, সাধারণ সম্পাদক প্রসেনজিৎ তালুকদার। যুগান্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!