ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় পিকনিকের বাস থেকে ৫৮ হাজার ইয়াবা উদ্ধার

সাতকানিয়ায় পিকনিকের বাস থেকে ৫৮ হাজার ইয়াবা উদ্ধার

00000_

নিউজ ডেক্স : সাতকানিয়ায় পিকনিকের যাত্রী বহনকারী একটি বাসে তল্লাশি চালিয়ে ৫৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। এসময় বাস চালক মো. রহিম (২৯) ও হেলপার মো. রফিক (২৮) কে আটক করা হয়। গতকাল বিকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ার কেরানীহাট এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বলেন, গতকাল বিকালে উখিয়া থেকে রাঙামাটিতে পিকনিকে যাওয়ার একটি বাসে করে ইয়াবা পাচারের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর চান্দগাঁও ক্যাম্প কমান্ডার মেজর মেহেদী হাসানের নেতৃত্বে কেরানীহাট এলাকায় অভিযান চালানো হয়। এসময় পিকনিকের বাসে তল্লাশি চালিয়ে ৫৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় ইয়াবা পাচারে জড়িত বাস চালক ও হেলপারকে আটক করা হয়। আটককৃতরা হলো- টেকনাফ জাদিমোড়া এলাকার নবী হোসেনের পুত্র বাস চালক মো. রহিম ও একই উপজেলার কে কে পাড়ার মো. আফজালের পুত্র রফিক। এছাড়া ইয়াবা পরিবহনের কাজে ব্যবহৃত পিকনিকের বাসটিও জব্দ করা হয়।

অভিযানে অংশ নেওয়া র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজ জানান, উখিয়া থেকে জামবাগান ইসলামিক ও সাংস্কৃতিক যুব ঐক্য পরিষদের ব্যানারে কিছু লোক বাসযোগে রাঙ্গামাটিতে পিকনিকে যাচ্ছিল। ওই বাসের চালক ও হেলপার মিলে কঙবাজার থেকে ইয়াবাগুলো গাড়িতে নেয়। এসব ইয়াবা চট্টগ্রামে হস্তান্তরের কথা ছিল।

চান্দগাঁও ক্যাম্প কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, বাসে চালকের আসনের সামনে ড্যাসবোর্ডের পাশে আলাদা কম্পার্টমেন্ট তৈরি করে ইয়াবাগুলো নিয়ে আসছিল। খবর পেয়ে বাসে তল্লাশি চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!