ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় পাঁচ বছরের শিশু ধর্ষক গ্রেফতার

সাতকানিয়ায় পাঁচ বছরের শিশু ধর্ষক গ্রেফতার

নিউজ ডেক্স : সাতকানিয়ায় আইসক্রিম খাওয়ানোর লোভ দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে তার প্রতিবেশী চাচা। পরে ধর্ষক চাচাকে কক্সবাজার থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের নাম মো. শহীদুল ইসলাম (৩১)।

গত শনিবার রাতে সাতকানিয়া পৌরসভার ভোয়ালিয়া পাড়াস্থ আসামীর ছাগল রাখার ঘরে ধর্ষিত হয় ওই শিশু এবং গতকাল সোমবার দিবাগত রাতে কক্সবাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো. শহীদুল ইসলাম সাতকানিয়া পৌরসভার ৭নং ওয়ার্ডের ভোয়ালিয়া পাড়ার মৃত নুরুল আমিনের ছেলে।

ধর্ষিতার মা বলেন, “গত শনিবার রাতে আমার মেয়ে হঠাৎ কেক খেতে চায়। তখন মেয়েকে তার জেঠাত বোনের সাথে কেক আনার জন্য পার্শ্ববর্তী তৌহিদুল ইসলামের দোকানে পাঠাই। কেক নিয়ে ফেরার পথে আমার প্রতিবেশী দেবর মো. শহীদুল ইসলাম আইসক্রিম খাওয়ানোর কথা বলে মেয়েকে রেখে দেয় এবং তার জেঠাত বোনকে বাড়িতে পাঠিয়ে দেয়। ঘটনার কিছুক্ষণ পর কাঁদতে কাঁদতে আমার মেয়ে বাড়িতে এসে ব্যাথা লাগার কথা জানায়। তখন দেখি মেয়ের প্যান্ট রক্তাক্ত অবস্থায়। পরে মেয়ের মুখে সব কিছু শোনার তাকে দ্রুত সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। তারা প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করেন। মেয়ে এখনো সেখানে চিকিৎসাধীন রয়েছে। আর ধর্ষক শহীদ পালিয়ে যায়।”

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়াসির আরাফাত জানান, পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ করে ধর্ষক পালিয়ে যায়। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। এরপর পুলিশ প্রযুক্তি ব্যবহার করে কক্সবাজারের একটি হোটেলের সামনে থেকে ধর্ষক শহীদুল ইসলামকে গ্রেফতার করে। গ্রেফতার ধর্ষককে আজ মঙ্গলবার আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!