Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় র‌্যাবের হাতে ইয়াবা ব্যবসায়ী গ্রেপ্তার

লোহাগাড়ায় র‌্যাবের হাতে ইয়াবা ব্যবসায়ী গ্রেপ্তার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পদুয়ায় মো. ইকবাল (২৫) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৪ হাজার ৬৪০ পিস ইয়াবা।

গ্রেপ্তার ইকবাল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেহের আলী মুন্সি পাড়ার নুর মোহাম্মদের পুত্র। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় একই এলাকার মঞ্জুর আহম্মদের পুত্র জিহান (২৬)।

র‌্যাব- ৭ এর হাটহাজারী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানা যায়। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত ১৯ জুন দিনগত রাত ১টার দিকে উপজেলা পদুয়া ইউনিয়নের মেহের আলী মুন্সী পাড়ায় নতুন মসজিদের সামনে রাস্তায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় ইকবালের হাতে থাকা একটি শপিং ব্যাগের ভিতর থেকে ইয়াবাগুলো জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ১৩ লাখ ৯২ হাজার টাকা। অভিযানের বিষয়টি টের পেয়ে পালিয়ে যায় অপর ইয়াবা ব্যবসায়ী জিহান।

জিজ্ঞাসাবাদে ইয়াবাসহ গ্রেপ্তার ইকবাল জানায়, তিনিসহ পলাতক জিহান একে অপরের সহযোগিতায় দীর্ঘদিন থেকে নেশা জাতীয় মাদক ইয়াবা ব্যবসা করে আসছে। তারা ইয়াবাগুলো বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল। যা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মতে শাস্তিযোগ্য অপরাধ। গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য লোহাগাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

লোহাগাড়া থানার ডিউটি অফিসার এসআই নাছিমা আক্তার জানান, সোমবার সকালে ইয়াবাসহ গ্রেপ্তার মো. ইকবাল নামে এক যুবককে থানায় হস্তান্তর করেছে র‌্যাব। একইদিন তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!