ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় নৌকাডুবি: শিশুর মরদেহ উদ্ধার, নিখোঁজ ৩

সাতকানিয়ায় নৌকাডুবি: শিশুর মরদেহ উদ্ধার, নিখোঁজ ৩

নিউজ ডেক্স : সাতকানিয়ায় বন্যার পানিতে নৌকা ডুবে একই পরিবারের ৩ শিশুসহ ৪ জন নিখোঁজ হয়। পরেরদিন বুধবার (৯ আগস্ট) জান্নাতুল ফেরদৌস নামের এক শিশুর মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

নিখোঁজ বাকি ৩ জনের এখনো খোঁজ মিলেনি বলে জানান স্থানীয়রা। বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে সাতকানিয়া জামিরজুরী রেললাইন ব্রিজ এলকা থেকে ৪ বছর বয়সী এ শিশুর মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।
এর আগে মঙ্গলবার (৮ আগষ্ট) বিকেলে উপজেলার দক্ষিণ চরতী, ৭ নং ওয়ার্ড থেকে নিরাপদ আশ্রয়ে যাবার সময় ৮ জনকে বহনকারী একটি নৌকা ডুবে যায়। এ সময় পানির স্রোতে ওই ৪ জন তলিয়ে যায়। নিখোঁজরা হলেন- আব্দুর রহিম (৪৫), মোহাম্মদ শহীদুল ইসলাম (৩) ও সানজিদা আক্তার আদিরা।

ইউনিয়ন পরিষদের সদস্য মোহাম্মদ আলী বলেন, বুধবার বিকাল ৫টায় বিলের পানিতে একটি গাছের সঙ্গে শিশুটির মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা আমাকে খবর দেয়। এরপর আমি শিশুটির মরদেহ উদ্ধার করি।

স্থানীয় কলিম উল্লাহ নামের এক ব্যবসায়ী বলেন, মঙ্গলবার বিকেলে নারী শিশু সহ ৮জন নিয়ে একটি নৌকা ডুবির ঘটনা ঘটে। তখন ৪ জন উদ্ধার হলেও ৩ শিশুসহ ৪ জন নিখোঁজ হয়। এক শিশুর মরদেহ উদ্ধার করা হলেও বাকী ৩ জনের নিখোঁজ রয়েছে। এলাকায় বিদ্যুৎ নেই। কারো সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না।  -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!