ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় দুইজন স্বাস্থ্যকর্মীর করোনা শনাক্ত

সাতকানিয়ায় দুইজন স্বাস্থ্যকর্মীর করোনা শনাক্ত

নিউজ ডেক্স : সাতকানিয়ায় এবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ২ জন স্বাস্থ্যকর্মীর করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে একজন পুরুষ ও অপরজন নারী।

ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইন্সটিটিউট অভ ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) এবং চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড অ্যানিমল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) হতে নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর বিষয়টি নিশ্চিত করেছেন সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল মজিদ ওসমানী।

এ নিয়ে সাতকানিয়ায় মোট ১৮ জনের করোনা শনাক্ত হলো। এর মধ্যে উপজেলার পশ্চিম ঢেমশা ইউনিয়নের ইছামতি আলীনগর এলাকায় একজনের মৃত্যু হয়েছে।

সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল মজিদ ওসমানী জানান, যে ২ জন স্বাস্থ্যকর্মীর করোনা শনাক্ত হয়েছে তারা বিভিন্ন সময়ে নমুনা সংগ্রহের দায়িত্ব পালন করেছেন।

এজন্য গত ২৯ এপ্রিল একজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড অ্যানিমল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) পাঠানো হয়। পরের দিন (৩০ এপ্রিল) অপরজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বিআইটিআইডিতে পাঠানো হয়। গতকাল বুধবার হাতে পাওয়া রিপোর্ট অনুযায়ী তারা দুইজনের করোনা শনাক্ত হয়েছে।

করোনা শনাক্ত হওয়া দুইজনের মধ্যে নারী স্বাস্থ্যকর্মীর বাড়ি ছদাহা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের রোয়াজির পাড়ায়। তিনি মিঠাদিঘী এলাকায় ভাড়া বাসায় থাকেন। আর পুরুষ স্বাস্থ্যকর্মীর বাড়ি সাতকানিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের রূপকানিয়ায়। দৈনিক আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!