ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় জিপের ধাক্কায় অজ্ঞাতনামা ব্যক্তির মৃত্যু

সাতকানিয়ায় জিপের ধাক্কায় অজ্ঞাতনামা ব্যক্তির মৃত্যু

নিউজ ডেক্স : সাতকানিয়ায় ল্যান্ডক্রুজার জিপের ধাক্কায় অজ্ঞানামা এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার (২০ এপ্রিল) রাত ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার হাসমতের দোকান এলাকায় এ দূর্ঘটনা ঘটে। অজ্ঞাতনাম ব্যক্তির আনুমানিক বয়স ৫০ বৎসর।

পুলিশ ও স্থানীয়রা জানান, অজ্ঞাতনামা ওই ব্যক্তি হাসমতের দোকান এলাকায় সড়ক পার হচ্ছিলেন। এ সময় মহাসড়কে চট্টগ্রাম শহরমুখী দ্রুত গতির একটি ল্যান্ডক্রুজার জিপ তাকে ধাক্কায় দেয়। এতে সে গুরতর আহত হন। দূর্ঘটনার পর পরই জিপটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে সেনাবাহিনী একটি টহল দল রাস্তায় গুরতর আহত অবস্থায় এক ব্যক্তি পড়ে থাকতে দেখে। তাকে উদ্ধার করে একটি পিকআপ যোগে কেরানীহাটের এক বেসরকারী হাসপাতালে প্রেরণ করে। হাসপাতালে পৌঁছার পর অজ্ঞাতনামা লোকটি মৃত্যুবরণ করেন।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াসির আরাফাত জানান, শুনেছি দ্রুতগামী একটি ল্যান্ডক্রুজার জিপের ধাক্কায় লোকটি গুরুতর আহত হয়। পরে কেরানীহাটের একটি বেসরকারি হাসপাতালে আনার পর লোকটি মারা যান। তবে নিহতের পরিচয় পাওয়া যায়নি। আমরা তার লাশ হাসপাতাল থেকে দোহাজারী হাইওয়ে থানায় নিয়ে যাচ্ছি। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!