Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় আরো এক নারী স্বাস্থ্যকর্মীর করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২৭

সাতকানিয়ায় আরো এক নারী স্বাস্থ্যকর্মীর করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২৭

নিউজ ডেক্স : সাতকানিয়ায় নতুনভাবে আরো একজন নারী স্বাস্থ্যকর্মীর করোনা শনাক্ত হয়েছে। তার বয়স (৩৮)। তিনি মাদার্শা এলাকায় স্বাস্থ্য সহকারীর দায়িত্বে রয়েছেন। তার বাড়ি মাদার্শা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নেতা ফকির পাড়ায়।

ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইন্সটিটিউট অভ ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজে (বিআইটিআইডি) হতে গতকাল শুক্রবার রাতে নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পাওয়ার পর বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল মজিদ ওসমানী।

এ নিয়ে সাতকানিয়ায় মোট ২৭ জনের করোনা শনাক্ত হলো। এর মধ্যে উপজেলার পশ্চিম ঢেমশা ইউনিয়নের ইছামতি আলীনগর এলাকায় একজনের মৃত্যু হয়েছে।

সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল মজিদ ওসমানী জানান, নতুনভাবে করোনা শনাক্ত হওয়া নারী স্বাস্থ্যকর্মী মাদার্শা এলাকায় স্বাস্থ্য সহকারী হিসেবে দায়িত্বে রয়েছেন।

গত সোমবার (৪ মে) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই নারী স্বাস্থ্যকর্মীর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বিআইটিআইডিতে পাঠানো হয়। নমুনা পরীক্ষা শেষে বিআইটিআইডি হতে গতকাল রাতে পাওয়া রিপোর্ট অনুযায়ী তার করোনা শনাক্ত হয়েছে।

করোনা শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়ার পর তাকে বাড়িতে অবস্থান করার জন্য বলা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। দৈনিক আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!