ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

সাতকানিয়ায় আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

21032616_1986214905001663_4844316417261989363_n

নিউজ ডেক্স : কোরবানীর পশুর হাটে চাঁদাবাজী কঠোর হস্তে দমন করতে হবে বুধবার সাতকানিয়া উপজেলা পরিষদ হলে উপজেলা আইন শৃঙ্খলা কমিটি ও মাসিক সাধারণ সভায় দুই মূখ্য উপদেষ্টা প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী এমপি ও মো. নজরুল ইসলাম চৌধুরী এমপি বক্তব্য প্রদানকালে আসন্ন পবিত্র কোরবানীর ঈদের পশুর হাটে এবং সারদীয় দুর্গাপূজায় ধর্মীয় সম্প্রীতি রক্ষা ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের প্রতি নির্দেশ দেন।

তিনি বলেন, কোরবানীর পশুর হাটে চাঁদাবাজী কঠোর হস্তে দমন করতে হবে। পশুর হাটে জাল টাকা, চাঁদাবাজী সহ কোন অনাকাঙ্খিত পরিস্থিতি যাতে সৃষ্টি না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। তিনি বলেন, কোরবানীর পশুর বর্জ্য মাটি চাপা দিলে একদিকে পরিবেশ রক্ষা হয় এবং সে বর্জ্য উর্বর সারে পরিণত হয়। এমপি নজরুল ইসলাম চৌধুরী পল্লী বিদ্যুৎ এর গ্রাহক হয়রানী যাতে নাহয় সার্বক্ষণিক বিদ্যুৎ স্বচল রাখার জন্য বিদ্যুৎ বিভাগের কর্মকর্তাদের প্রতি অনুরোধ জানান। তিনি বলেন, বিদ্যুতে কোন ধরনের অনিয়ম দুর্নীতি বরদাস্ত করা হবে না।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ উল্যাহ’র সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাষ্টার ফরিদুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইব্রাহীম চৌধুরী, মহিলা চেয়ারম্যান দুরদানা ইয়াছমিন, দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক প্রদীপ কুমার চৌধুরী, দপ্তর সম্পাদক সাইদুর রহমান দুলাল, সাতকানিয়া প্রেসক্লাব সভাপতি ও প্রবীণ সাংবাদিক সৈয়দ মাহফুজ উননবী খোকন, সাতকানিয়া কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান এরফানুল করিম চৌধুরী, নলুয়া ইউপি চেয়ারম্যান তাছলিমা আবছার, সাতকানিয়া সদর ইউপি চেয়ারম্যান নেজাম উদ্দিন, মাদার্শা চেয়ারম্যান আ.ন.ম সেলিম, এওচিয়া ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম মানিক, পশ্চিম ঢেমশা ইউপি চেয়ারম্যান আবু তাহের জিন্নাহ, বাজালিয়া ইউপি চেয়ারম্যান তাপস কান্তি দত্ত, আমিলাইষ ইউপি চেয়ারম্যান এইচ.এম হানিফ তলুকদার, চরতী ইউপি চেয়ারম্যান ডা. রেজাউল করিম ও ছদাহা ইউপি চেয়ারম্যান মোসাদ হোসাইন চৌধুরী, পল্লী বিদ্যুতের ডিজিএম মো. জাকির হোসেন ও হাইওয়ে থানা পুলিশের সেকেন্ড অফিসার আবদুল মোতালেব, পৌর মানবাধীকার কমিশনের সহ-সভাপতি মামুনুল হক, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক হারেজ মোহাম্মদ ও পৌর যুবলীগ নেতা দিনার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!