ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়া-সাতকানিয়ায় ইকোনোমিক জোন গড়ে তোলা হবে : ড. নদভী

লোহাগাড়া-সাতকানিয়ায় ইকোনোমিক জোন গড়ে তোলা হবে : ড. নদভী

Lohagara Photo 17-12-2018

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-১৫ আসনের মহাজোট মনোনীত নৌকা মার্কার প্রার্থী প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী এমপি বলেন, আগামী ৩০ ডিসেম্বর বিপুলভোটে নৌকা বিজয়ী হলে লোহাগাড়া-সাতকানিয়ায় একটি ইকোনোমিক জোন গড়ে তোলা হবে। এছাড়াও চুনতি থেকে কেরানীহাট পর্যন্ত এলএমজি টার্মিনাল নির্মাণ, সায়েন্স এন্ড টেকনোলোজি বিশ্ববিদ্যালয়, মেডিকেল হসপিটাল, আইটি ভিলেজ, ইকোপার্ক, কেরানীহাটে ৬ লেন বিশিষ্ট ফ্লাইওভার ও আমিরাবাদ বটতলী মোটর ষ্টেশনে ফ্লাইওভার নির্মাণসহ লোহাগাড়া-সাতকানিয়ায় উন্নয়নের চাদরে ঢেকে দেয়া হবে। বর্তমানে লোহাগাড়া-সাতকানিয়ায় দু’হাজার কোটি টাকার উন্নয়ন কর্মকান্ড চলমান রয়েছে বলেও তিনি জানান।

আজ ১৭ ডিসেম্বর সোমবার দিনব্যাপী নৌকার পক্ষে লোহাগাড়ার চরম্বা ও পদুয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন। তিনি আজ সকাল ১১টায় চরম্বা ইউনিয়নের জরব্রীজ এলাকায় পথসভার মাধ্যমে নৌকার প্রচরণা শুরু করেন। এরপর কালোয়ার পাড়া, বিবিবিলা, মাইজবিলা, নাফারটিলা বাজার, বাইয়ার পাড়া ও ছিদ্দিকিয়া মাদ্রাসাসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন হিরু, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট হুমায়ুন কবির রাসেল, চরম্বা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শফিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, যুব ও ক্রীড়া সম্পাদক মোজাহিদ বিন আলম কাইছার, তথ্য ও গবেষণা সম্পাদক সাইফুল আলম, আওয়ামী লীগ নেতা এইচএম গণি স¤্রাট, এসএম আব্দুল জব্বার, উপজেলা যুবলীগের আহ্বায়ক জহির উদ্দীন চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসহাব উদ্দীন, আওয়ামী লীগ নেতা নাজিম উদ্দীন নজির মেম্বার, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম আরজু, জাফর আলম, ছরওয়ার কামাল, বাদশা খালেদ, সাইফুল হাকিম, মিকরাজ উদ্দীন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান মিজান, মোর্শেদুল আলম নিবিল, রবিন, আসলাম ও আরফাত।

এদিকে, তিনি সন্ধ্যা ৬টায় উপজেলার পদুয়া ইউনিয়নের এসআই চৌধুরী বাড়ি ঘাটা হয়ে বালিবর পাড়ায় নৌকার সমর্থনে ব্যাপক গণসংযোগ ও পদুয়া তেয়ারীহাটস্থ হামিদ মার্কেটের সামনে বিশাল পথসভায় বক্তব্য রাখেন। এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পদুয়া ইউপি চেয়ারম্যান জহির উদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মিয়া ফারুক, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবচার আহমদ, নুরুল হক কন্ট্রাক্টর, আকতার কামাল পারভেজ ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মুজিবুল হক টিটু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!