ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ৬ ইউপি নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীসহ ৭ জনের প্রার্থীতা বাতিল

লোহাগাড়ায় ৬ ইউপি নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীসহ ৭ জনের প্রার্থীতা বাতিল

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ছয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীসহ ৭ জনের প্রার্থীতা বাতিল হয়েছে। সোমবার (২৯ নভেম্বর) ছিল মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের দিন। উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা সাদ্দাম হোসেন রোমান খান এ তথ্য জানিয়েছেন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, পদুয়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন, সংরক্ষিত মহিলা পদের প্রার্থী তসলিমা আক্তার, চুনতি ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য প্রার্থী হাবিবুর রহমান, কলাউজান ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য প্রার্থী মো. এরশাদুল হক, চরম্বা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য প্রার্থী সৈয়দ হোসেন, বড়হাতিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আবদুল আউয়াল ও সংরক্ষিত মহিলা পদের প্রার্থী আরফা আফজাল আল আরফাতের প্রার্থীতা বাতিল ঘোষণা করা হয়েছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা জানান, বাংলাদেশ ব্যাংকের সিআইবি রিপোর্টে ঋণ খেলাপী, বয়স না হওয়া ও মনোনয়ন ফরমে ত্রুটি থাকায় ৭ জনের প্রার্থীতা বাতিল ঘোষণা করা হয়েছে। আগামী তিন দিনের মধ্যে জেলা নির্বাচন কর্মকর্তা বরাবরে আপিল করে প্রার্থীতা বৈধ প্রমাণিত করতে পারলে তারা নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন।

উল্লেখ্য, লোহাগাড়ায় ৬নং ইউনিয়নে চেয়ারম্যান পদে ২৩ জন, সংরক্ষিত মহিলা পদে ৬৬ ও সাধারণ সদস্য পদে ২৩৮ জন মনোয়নপত্র জমা দিয়েছিলেন। রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা সাদ্দাম হোসেন রোমান খান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা দেলোয়ার হোসেন ও উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. এ. এম. খালেকুজ্জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!