Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

লোহাগাড়ায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পুটিবিলায় মো. আউয়াল (২২) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরে ইউনিয়নের গৌড়স্থান চৌধুরী পাড়ায় নিজ বাড়িতে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান পরিবারের লোকজন। নিহত আউয়াল ওই এলাকার মোহাম্মদ মিয়ার পুত্র ও পদুয়া তেওয়ারীহাট বাজারে একটি মিষ্টির দোকানে চাকুরী করতেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, প্রায় ছয় মাস পূর্বে বিয়ে করেন তিনি। কয়েকদিন আগে তার স্ত্রী বাপের বাড়িতে বেড়াতে যান। ঘটনারদিন সকালে আউলায় শ্বশুরালয় থেকে নিজের বাড়িতে আসেন। ধারণা করা হচ্ছে, শ্বশুর বাড়িতে স্ত্রীর সাথে মনোমালিন্যের কারণে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

নিহতের বড় ভাই মো. আবদুল্লাহ জানান, তারা দুই ভাইয়ের আলাদা সংসার। তার ভাইয়ের স্ত্রী বাড়িতে না থাকায় দুপুরে তাকে ভাত খাওয়ার জন্য ডাকাডাকি করি। দীর্ঘক্ষণ ডাকাডাকির পরও কোন সাড়া না পাওয়ায় দরজা ভেঙ্গে রুমে প্রবেশ করলে তাকে বীমের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। সুরতহালে নিহতের গলা ছাড়া শরীরে কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!