ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫ জনকে দন্ড

লোহাগাড়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫ জনকে দন্ড

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫ মামলায় সাড়ে ৩ হাজার টাকা ও বিভিন্ন মেয়াদে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৬ জুলাই) রাতে পুটিবিলা ইউনিয়নের এমচরহাট ও চুনতি ইউনিয়নের পানত্রিশা এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহজাহান।

সাজাপ্রাপ্তরা হলেন, উপজেলার চুনতি ইউনিয়নের পানত্রিশা এলাকার মৃত এয়াকুব মিয়ার পুত্র সাদ্দাম (৩০), নারিশ্চা এলাকার মৃত প্রেমলাল বড়ুয়ার পুত্র সন্তোষ বড়ুয়া (৩৫), পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান এলাকার মৃত মনিরুজ্জমানের পুত্র পারভেজ (৩০), পার্বত্য লামা উপজেলার সরই ইউনিয়নের কেয়াজুপাড়া এলাকার মৃত হরি চরণ তঞ্চ্যাংগ্যার পুত্র দেবেন্দ্র তঞ্চ্যাংগ্যা (৩২), একই ইউনিয়নের টংকাবতী এলাকার চাতইর পুত্র আতুছে (৩৪)।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, নেশাগ্রস্ত অবস্থায় জনসাধারণের শান্তি বিনষ্ট, মাদকদ্রব্য সরবরাহ, পান ও বিক্রির সহায়তা করার অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদেরকে অর্থদন্ড ও বিভিন্ন বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করা হয়েছে। এরমধ্যে সাদ্দামকে ৫শ টাকাসহ ৩ দিনের কারাদন্ড, সন্তোষ বড়ুয়াকে ১ মাসের কারাদন্ড, পারভেজকে ১ হাজার টাকাসহ ২ মাসের কারাদন্ড, দেবেন্দ্র তঞ্চ্যাংগ্যাকে ২ হাজার টাকাসহ ১ মাসের কারাদন্ড ও আতুছেকে ১ মাসের কারাদন্ড প্রদান করা হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে বিভিন্ন মেয়াদে কারাদন্ডপ্রাপ্তদেরকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!