Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়া প্রাইভেট হাসপাতাল এসোসিয়েশনের বিজয় দিবস পালিত

লোহাগাড়া প্রাইভেট হাসপাতাল এসোসিয়েশনের বিজয় দিবস পালিত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক এসোসিয়েশনের উদ্যোগে মহান বিজয় দিবসের আলোচনা সভা ও গরীব দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় লোহাগাড়া মা-মনি হাসপাতালের হল রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

লোহাগাড়া প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক এসোসিয়েশনের চেয়ারম্যান, লোহাগাড়া জেনারেল হাসপাতালের নির্বাহী পরিচালক ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্রীনিবাস দাশ সাগর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাইভেট হাসপাতাল এসোসিয়েশনের অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম, লোহাগাড়া প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, লোহাগাড়া ডায়াবেটিস জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা ও জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য সমাজকর্মী আরমান বাবু রোমেল এবং লোহাগাড়া মা-মনি হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক ও এসোসিয়েশনের সহ-সভাপতি এম. এ. কাসেম।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগাড়া জেনারেল হাসপাতালের পরিচালক মুহাম্মদ নজরুল ইসলাম, পরিচালক রিটন দাশ ও লোহাগাড়া সাউন্ড হেলথ হাসপাতালের পরিচালক মুুহাম্মদ সাহাব উদ্দিন প্রমুখ।

করোনাকালীন সময়ে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ চিকিৎসাসেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখায় এসোসিয়েশনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠান শেষ পর্যায়ে হাসপাতালের আয়া ও নার্সদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!