Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বৈদ্যুতিক খুঁটির সাথে বাসের ধাক্কা, চালক সহকারি নিহত

লোহাগাড়ায় বৈদ্যুতিক খুঁটির সাথে বাসের ধাক্কা, চালক সহকারি নিহত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদে বৈদ্যুতিক খুঁটির সাথে বাসের ধাক্কায় মো. ইকবাল হোসেন (৩৬) নামে যাত্রীবাহী বাসের এক চালক সহকারি নিহত হয়েছেন।

বুধবার (২৪ আগস্ট) ভোররাত সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের রাজঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইকবাল হোসেন সাতকানিয়া পৌরসভার ছড়ারকুল এলাকার আবদুল হাকিমের পুত্র।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, কক্সবাজারের টেকনাফের উদ্দেশ্যে চট্টগ্রাম নগরী থেকে ছেড়ে আসা রিলাক্স পরিবহণের যাত্রীবাহী একটি বাস ঘটনাস্থলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে চালক সহকারি ইকবাল হোসেন নিহত হন। দূর্ঘটনায় বাসের অন্তত ১২ জন যাত্রী আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেন। আহতদের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

দূর্ঘটনায় নিহত ইকবাল হোসেন বাসের সুপারভাইজার ছিলেন। তবে হেলপার না থাকায় বাসের দরজায় দাঁড়িয়ে দায়িত্ব পালন করছিলেন তিনি। ধারণা করা হচ্ছে, চালক তন্দ্রচ্ছন্ন অবস্থায় ও বেপরোয়া গতিতে বাস চালানোর কারণে এ দূর্ঘটনা ঘটেছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকদুস আহম্মেদ জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোস পাঠানো হয়। দুর্ঘটনা কবলিত বাস উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে নিয়ে আসা হয়। পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!